ঢাকা, শুক্রবার, ৮ কার্তিক ১৪২৭, ২৩ অক্টোবর ২০২০, ০৫ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

চাকার ভেতর ১৯ হাজার ইয়াবা, র‌্যাবের হাতে আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৪ ঘণ্টা, অক্টোবর ১, ২০২০
চাকার ভেতর ১৯ হাজার ইয়াবা, র‌্যাবের হাতে আটক ২ আটক দুইজন

চট্টগ্রাম: পিকআপের সঙ্গে থাকা এক্সট্রা চাকার ভেতর করে ইয়াবা নিয়ে ঢাকা যাওয়ার পথে দুইজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। চাকার ভেতর থেকে মোট ১৯ হাজার ৬২২ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব সদস্যরা।

 

বৃহস্পতিবার (০১ অক্টোবর) র‌্যাবের পক্ষ থেকে ইয়াবাসহ দুইজনকে আটকের বিষয়টি জানানো হয়। সীতাকুণ্ড থানাধীন ছোট কুমিরা এলাকা থেকে তাদের আটক করা হয়।  

আটক দুইজন হলো- ভোলা জেলার লালমোহন থানাধীন কালিরটেক এলাকার মো. খোরশেদ আলমের ছেলে মো. আলম (৩০) ও লক্ষ্মীপুর জেলার দক্ষিণ চরমনি এলাকার তোফায়েল আহমদের ছেলে আলমগীর (৫৪)। এদের মধ্যে মো. আলম পিকআপ চালক ও আলমগীর সহকারী বলে জানিয়েছে র‌্যাব।  

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বাংলানিউজকে বলেন, সীতাকুণ্ড থানাধীন ছোট কুমিরা এলাকা থেকে ১৯ হাজার ৬২২ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়েছে। তাদের সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।  

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান বাংলানিউজকে বলেন, আটক মো. আলম পিকআপ চালক ও আলমগীর সহকারী। তারা ইয়াবা নিয়ে ঢাকায় যাচ্ছিলেন। আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে তারা পিকআপের সঙ্গে থাকা এক্সট্রা চাকার ভেতর করে লুকিয়ে নিয়ে যাচ্ছিলেন। এর আগেও তারা বিভিন্ন কৌশলে ইয়াবা নিয়ে গেছেন ঢাকায়।  

বাংলাদেশ সময়: ২২১৯ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa