ঢাকা, শুক্রবার, ৮ কার্তিক ১৪২৭, ২৩ অক্টোবর ২০২০, ০৫ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

বোনকে দান করতে নিজ ছেলে চুরি মায়ের!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২০
বোনকে দান করতে নিজ ছেলে চুরি মায়ের!

চট্টগ্রাম: নগরের আকবরশাহ থানাধীন এলাকায় নিজ বাসা থেকে দেড় বছরের এক শিশু চুরির ঘটনা তদন্তে করতে গিয়ে জানা গেছে শিশুটির মা-ই চুরির সঙ্গে জড়িত। শিশুটির মা তার নিঃসন্তান বোনের দুঃখ ঘোচাতে নিজের ছেলেকে ভাড়াটিয়ার মাধ্যমে চুরি করে বোনের কাছে হস্তান্তর করেছেন।

পুলিশ শিশুটিকে উদ্ধার করে চুরির সঙ্গে জড়িত মা, খালাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।  

বুধবার (৩০ সেপ্টেম্বর) গ্রেফতার দু্ইজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতার দু্ইজন হলো- শিশুটির মা মাবিয়া খাতুন (৩৩) ও খালা শাহেনা আক্তার (৪০)।  

আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন বাংলানিউজকে বলেন, ২৪ সেপ্টেম্বর দুপুরে বাসা থেকে নিখোঁজ হয় রোহান। ২৭ সেপ্টেম্বর শিশুটির বাবা আব্দুল হান্নান থানায় ছেলেকে অপহরণের অভিযোগে মামলা দায়ের করেন। পুলিশ ঘটনা তদন্ত করতে গিয়ে জানতে পারে শিশুটির মায়ের সহযোগিতায় ‍শিশুটিকে চুরি করা হয়। পরে শিশুটিকে শাহেনা আক্তারের কাছে হস্তান্তর করা হয়।  

ওসি মো. জহির হোসেন বলেন, মাবিয়ার বোন শাহেনা আগে একটি শিশুকে দত্তক নিলেও তাতে স্বামী আব্দুল মান্নান সন্তুষ্ট ছিলেন না। এরপর বোনের ছেলেকেই নিজের কাছে নিয়ে স্বামীকে সন্তুষ্ট করার পরিকল্পনা করেন শাহেনা। শাহেনা সবসময় কষ্টের কথা মাবিয়াকে বলতেন। তখন মাবিয়া তার স্বামীর অগোচরে নিজের ছেলেকে শাহেনাকে দিয়ে দেওয়ার বিষয়ে রাজি হন।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa