ঢাকা, বুধবার, ১২ কার্তিক ১৪২৭, ২৮ অক্টোবর ২০২০, ১০ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

ফুটপাতে নির্মিত দোকান উচ্ছেদ করলো চসিক 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২০
ফুটপাতে নির্মিত দোকান উচ্ছেদ করলো চসিক  চসিকের উচ্ছেদ অভিযান

চট্টগ্রাম: নগরের ডিটি রোডের সড়ক ও ফুটপাত দখল করে অবৈধভাবে নির্মিত একটি ট্রান্সপোর্ট অফিসসহ ১০টি দোকান ও দোকানের বর্ধিত অংশ উচ্ছেদ করেছে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক)।  

বুধবার (৩০ সেপ্টেম্বর) চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী ও স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা ও দায়রা জজ) জাহানারা ফেরদৌসের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এসব উচ্ছেদ করা হয়।

চসিকের জনসংযোগ কর্মকর্তা কালাম চৌধুরী জানান, অভিযানকালে নগরের সদরঘাট থানাধীন মাদারবাড়ী নেওয়াজ হোটেলের মোড় সংলগ্ন সিটি করপোরেশনের মার্কেটের সামনে অবৈধভাবে স্তূপ করা ব্যবসা প্রতিষ্ঠানের মালামাল অপসারণ করা হয়। এ সময় ৬টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।
একই অভিযানে জুবিলি রোডের শাহ আমানত সিটি করপোরেশন মার্কেটের ভেতরে দোকানের সামনের করিডোর দখল করে পণ্যসামগ্রী স্তূপ করে চলাচলের পথ সংকুচিত করার দায়ে মার্কেটের ২৩টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৪৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানে চসিকের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা, কর্মচারী ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সদস্যরা  সহায়তা দেন।  

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২০
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa