ঢাকা, বুধবার, ৬ কার্তিক ১৪২৭, ২১ অক্টোবর ২০২০, ০৩ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

হালিশহরের সড়ক সংস্কারে প্রশাসকের হস্তক্ষেপ কামনা

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
হালিশহরের সড়ক সংস্কারে প্রশাসকের হস্তক্ষেপ কামনা

চট্টগ্রাম: নগরের পোর্ট কানেকটিং (পিসি) রোড ও হালিশহর আর্টিলারির আশপাশের সড়কের উন্নয়ন কাজসহ বিভিন্ন সমস্যা সমাধানে চসিক প্রশাসকের হস্তক্ষেপ চেয়েছেন হালিশহর আর্টিলারি সেন্টার ও স্কুলের কমান্ড্যান্ট ব্রিগেডিয়ার জেনারেল মোস্তফা কামাল রুশো।
 
মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) চট্টগ্রাম সিটি করপোরেশনে (চসিক) প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে তিনি এ হস্তক্ষেপ চান।

এ সময় প্রশাসক অগ্রাধিকার ভিত্তিতে এসব সড়কের উন্নয়ন ও সংস্কারকাজ সম্পন্ন করা হবে এবং তাদের  যেকোনো কাজে চসিকের সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশ্বাস দেন।

তিনি বলেন, দেশের সেবা এবং শৃঙ্খলা রক্ষায় সেনাবাহিনী যে অগ্রণী ভূমিকা রাখছে তা স্মরণীয় হয়ে থাকবে।  

হালিশহর এলাকায় দেখভাল করা এবং সৌন্দর্যবর্ধন কার্যক্রম পরিচালনার জন্য তাদের প্রতি অনুরোধ জানিয়ে প্রশাসক  বলেন, সবার সহযোগিতা পেলে এ শহর একটি নান্দনিক শহরে পরিণত হবে।  

ব্রিগেডিয়ার জেনারেল মোস্তফা কামাল রুশো তাদের পক্ষ থেকেও সর্বাত্মক সহযোগিতা করা হবে বলে প্রশাসককে জানান।  

এ সময়  উপস্থিত ছিলেন আর্টিলারি সেন্টার  ও স্কুলের জিএসও-১ লে. কর্নেল জমির উদ্দিন আহমদ চৌধুরী, চসিক সচিব আবু শাহেদ চৌধুরী, প্রধান রাজস্ব কর্মকর্তা  মুফিদুল আলম ও প্রশাসকের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
এআর/এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa