ঢাকা, মঙ্গলবার, ৪ কার্তিক ১৪২৭, ২০ অক্টোবর ২০২০, ০২ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

ব্যাগের ফোমের ভেতর ৫ হাজার ইয়াবা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
ব্যাগের ফোমের ভেতর ৫ হাজার ইয়াবা উদ্ধার করা ইয়াবা

চট্টগ্রাম: কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা এলাকার আবুল বশর প্রকাশ বাইন্নার ছেলে শফিউল আলম (২০)। টেকনাফ থেকে চট্টগ্রামে এসেছেন।

চট্টগ্রাম থেকে ট্রেনে করে ঢাকা যাওয়ার জন্য অপেক্ষা করছিলেন রেল স্টেশনে।  

শফিউল আলমের কাধে ছিল ব্যাগ। এই ব্যাগ নিয়ে যাচ্ছিলেন ঢাকায়। কিন্তু পুলিশের হাতে ধরা পড়েন ট্রেনে উঠার আগে।  

শফিউল আলমের সঙ্গে ইয়াবা থাকার বিষয়টি গোপন সূত্রে নিশ্চিত হয়েই তাকে আটক করে পুলিশ। কিন্তু ব্যাগের ভেতর কৌশলে লুকানো ইয়াবা খুঁজে পেতে পুলিশের সময় লাগে দুই ঘণ্টা।  

ব্যাগের ভেতর থেকে খুঁজে বের করা হয় মোট ৫ হাজার ১০০ পিস ইয়াবা। এসব ইয়াবা উদ্ধার করতে পুলিশের সময় লাগে আরও দুই ঘণ্টা।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমার নেতৃত্বে অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করে পুলিশ।  

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বাংলানিউজকে বলেন, রেল স্টেশন এলাকায় অভিযান চালিয়ে ৫ হাজার ১০০ পিস ইয়াবাসহ শফিউল আলম নামে একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা বাংলানিউজকে বলেন, শফিউল ব্যাগের ভেতর কৌশলে লুকিয়ে টেকনাফ থেকে ঢাকায় ইয়াবা নিয়ে যাচ্ছিলেন। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে তাকে আটক করা হয়। ব্যাগের ভেতর থেকে ইয়াবা খুঁজে পেতে অনেক্ষণ সময় লাগে আমাদের। সুতা দিয়ে সেলাই করে সুপারগ্লু লাগিয়ে দেওয়া হয়েছিল ইয়াবার উপর। এতে করে বুঝার কোনো উপায় ছিল না ভেতরে ইয়াবা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa