ঢাকা, মঙ্গলবার, ৪ কার্তিক ১৪২৭, ২০ অক্টোবর ২০২০, ০২ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

কিশোরী ধর্ষণ, পতেঙ্গা থেকে গ্রেফতার মূল আসামি 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
কিশোরী ধর্ষণ, পতেঙ্গা থেকে গ্রেফতার মূল আসামি  এ ঘটনায় এর আগে গ্রেফতার নুরী আক্তার (২০) ও তার স্বামী মো. অন্তর (২২) এবং রাজিব হোসেন (২০)।

চট্টগ্রাম: নগরের ডবলমুরিং থানাধীন সুপারিওয়ালাপাড়ায় বান্ধবীর বাসায় বেড়াতে গিয়ে এক কিশোরী ধর্ষণের ঘটনায় মূল অভিযুক্ত চান্দু মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।  

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) ভোরে নগরের পতেঙ্গা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (পশ্চিম) এএএম হুমায়ুন কবির বাংলানিউজকে বলেন, সুপারিওয়ালাপাড়ায় কিশোরী ধর্ষণের ঘটনায় মূল অভিযুক্ত চান্দু মিয়াকে পতেঙ্গা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে ২৭ সেপ্টেম্বর রাতে ডবলমুরিং থানাধীন সুপারিওয়ালাপাড়ায় বান্ধবীর বাসায় বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হন এক কিশোরী। এ ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেফতার করে।

গ্রেফতার তিনজন হলো- নুরী আক্তার (২০) ও তার স্বামী মো. অন্তর (২২) এবং রাজিব হোসেন (২০)।

পুলিশ জানিয়েছে, সপ্তাহখানেক আগে ফেনী থেকে নগরের আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকায় আত্মীয়ের বাসায় বেড়াতে আসেন ওই কিশোরী। সেখান থেকে রোববার নুরী আক্তারের বাসায় যান। নুরী আক্তারের বাসার মালিক চান্দু মিয়া ওই কিশোরীকে ধর্ষণ করে। নুরী আক্তারসহ অন্যরা ধর্ষণে সহযোগিতা করে।

>> বেড়াতে এসে ধর্ষণের শিকার কিশোরী, গ্রেফতার ৩

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa