ঢাকা, সোমবার, ১০ কার্তিক ১৪২৭, ২৬ অক্টোবর ২০২০, ০৮ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

কাভার্ডভ্যানের টুলবক্সে ৪০ হাজার ইয়াবা, র‌্যাবের হাতে আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
কাভার্ডভ্যানের টুলবক্সে ৪০ হাজার ইয়াবা, র‌্যাবের হাতে আটক ২ আটক দুইজন

চট্টগ্রাম: কক্সবাজার থেকে কাভার্ডভ্যানের টুলবক্সের ভেতর করে লুকিয়ে ইয়াবা নিয়ে আসার সময় দুইজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তাদের হেফাজত থেকে মোট ৪০ হাজার ৫০৫ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব সদস্যরা।

ইয়াবা পরিবহনে ব্যবহৃত কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে।  

সোমবার (২৮ সেপ্টেম্বর) র‌্যাবের পক্ষ থেকে দুইজনকে আটকের বিষয়টি জানানো হয়। লোহাগাড়া উপজেলার চুনতি এলাকার ফোর সিজনস রেস্টুরেন্টের সামনে থেকে তাদের আটক করা হয়।  

আটক দুইজন হলো- মিরসরাই উপজেলার জোরারগঞ্জ এলাকার কালা মিয়ার ছেলে মো. জাহাঙ্গীর আলম (৪৩) ও নোয়াখালী জেলার সেনবাগ নুজুরপুর এলাকার মো. হুমায়ুন কবিরের ছেলে মো. আব্দুল্লাহ আল নোমান (২০)।  

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বাংলানিউজকে বলেন, লোহাগাড়া উপজেলার চুনতি এলাকার ফোর সিজনস রেস্টুরেন্টের সামনে অভিযান চালিয়ে ৪০ হাজার ৫০৫ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়েছে। তারা কক্সবাজার থেকে কাভার্ডভ্যানের টুলবক্সের ভেতর করে লুকিয়ে ইয়াবা নিয়ে আসছিলেন।  

আটক দুই আসামিকে লোহাগাড়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান মো. মাহমুদুল হাসান মামুন।  

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa