ঢাকা, বুধবার, ৬ কার্তিক ১৪২৭, ২১ অক্টোবর ২০২০, ০৩ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

কুটুমবাড়ী রেস্তোরাঁকে জরিমানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
কুটুমবাড়ী রেস্তোরাঁকে জরিমানা ছবি সংগৃহীত

চট্টগ্রাম: মূল্য তালিকার চেয়ে বেশি দামে খাদ্যপণ্য বিক্রি করায় কুটুমবাড়ী রেস্তোরাঁকে ১০ হাজার টাকা জরিমানাসহ সতর্ক করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

সোমবার (২৮ অক্টোবর) একজন ভোক্তার অভিযোগের পরিপ্রেক্ষিতে এ জরিমানা করা হয়।

 

অধিদফতরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মুহাম্মদ হাসানুজ্জামান জরিমানার বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, নিয়মিত বাজার তদারকিকালে মূল্য তালিকা প্রদর্শন না করা ও মেয়াদোত্তীর্ণ দুধ রাখায় বাঘঘোনা বাজারের সেলিম স্টোরকে ৫ হাজার টাকা জরিমানাসহ মেয়াদোত্তীর্ণ দুধ ধ্বংস করা হয়।

লালখান বাজার হাইলেভেল রোডের লাইফকেয়ার মেডিসিন সেন্টারকে মেয়াদবিহীন কাটা ওষুধ রাখায় ৫ হাজার টাকা জরিমানাসহ বর্ণিত ওষুধ ধ্বংস করা হয়।
নিত্যপণ্যের মূল্য তালিকা প্রদর্শন না করায় বন্দর মেইন মার্কেটের বাহার সওদাগরের দোকানকে ১ হাজার টাকা, তাজু সওদাগরের দোকানকে ১ হাজার টাকা এবং ইউসুফ সওদাগরকে ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ইপিজেড বাজারের পাইকারি বিক্রেতা আল জিলানি স্টোরকে মূল্য তালিকা প্রদর্শন না করে নিত্যপণ্য বিক্রি করায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।  
এপিবিএন-৯ এর সহায়তায় পরিচালিত অভিযানে টিসিবির ২০টি ট্রাকে হ্রাসকৃত মূল্যে পেঁয়াজ, মুসুর ডাল, চিনি ও সয়াবিন তেল বিক্রির কার্যক্রম পরিদর্শন করা হয়।  
জনস্বার্থে বাজার তদারকি কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান মুহাম্মদ হাসানুজ্জামান।  

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa