ঢাকা, মঙ্গলবার, ১১ কার্তিক ১৪২৭, ২৭ অক্টোবর ২০২০, ০৯ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

বন্ধ হয়ে যাচ্ছে ‘মুক্তি আইসোলেশন সেন্টার’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
বন্ধ হয়ে যাচ্ছে ‘মুক্তি আইসোলেশন সেন্টার’ মুক্তি আইসোলেশন সেন্টার

চট্টগ্রাম: বন্ধ হয়ে যাচ্ছে নগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরীর উদ্যোগে প্রতিষ্ঠিত ‘মুক্তি আইসোলেশন সেন্টার’।  

নগরের বাকলিয়া এলাকার তুলাতলিতে ওয়েডিং পার্ক কমিউনিটি সেন্টারে ৭০ শয্যার ‘মুক্তি করোনা আইসোলেশন সেন্টার’ যাত্রা শুরু করে গত ২৭ জুন।

 

আইসোলেশন সেন্টারের সমন্বয়ক ইফতেখার কামাল খান বাংলানিউজকে বলেন, দুইদিন ধরে আইসোলেশন সেন্টারে রোগী নেই। সর্বশেষ দুইজন রোগী ভর্তি ছিল। তারাও ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরেছেন। ইতোমধ্যে কিছু আসবাবপত্র সরিয়ে নেওয়া হয়েছে। আনুষ্ঠানিকভাবে দুয়েকদিনের মধ্যে আইসোলেশন সেন্টারটি বন্ধ ঘোষণা করা হবে।  

৮ জন ডাক্তার, ১৬ জন নার্স, ৮ জন ওয়ার্ড বয়, ২ জন আয়া, ২ জন ক্লিনার ও ৪ জন সিকিউরিটি গার্ড নিয়ে চালু করা হয় আইসোলেশন সেন্টারটি।  

এর আগে রোগীশূন্যতা ও আর্থিক সংকটে বন্ধ করে দেওয়া হয় ফৌজদারহাটে গড়ে ওঠা প্রথম ফিল্ড হাসপাতাল ও হালিশহরের ‘করোনা আইসোলেশন সেন্টার’। এছাড়া চট্টগ্রাম সিটি করপোরেশনের উদ্যোগে চালু হওয়া সিটি করপোরেশন আইসোলেশন সেন্টার পরবর্তীতে কোয়ারেন্টিন সেন্টার হিসেবে চালু করা হয়। অন্যদিকে বেসরকারি হাসপাতাল মালিক সমিতির উদ্যোগে সংস্কার করা হলি ক্রিসেন্ট হাসপাতালও বন্ধের উদ্যোগ নেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
এমএম/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa