ঢাকা, মঙ্গলবার, ১১ কার্তিক ১৪২৭, ২৭ অক্টোবর ২০২০, ০৯ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

ড. অনুপম সেনের সঙ্গে চসিক প্রশাসকের সৌজন্য সাক্ষাৎ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
ড. অনুপম সেনের সঙ্গে চসিক প্রশাসকের সৌজন্য সাক্ষাৎ ড. অনুপম সেনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন।

চট্টগ্রাম: প্রিমিয়ার ইউনিভার্সিটির উপাচার্য, সমাজবিজ্ঞানী ও একুশে পদকপ্রাপ্ত শিক্ষাবিদ প্রফেসর ড. অনুপম সেনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রশাসক ও তার ছাত্র খোরশেদ আলম সুজন।  

রোববার (২৭ সেপ্টেম্বর) বিকাল ৩টায় তিনি ড. অনুপম সেনের সঙ্গে প্রিমিয়ার ইউনিভার্সিটিতে সৌজন্য সাক্ষাৎ করেন।


 
উপাচার্য খোরশেদ আলম সুজনকে চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রশাসক নিযুক্ত হওয়ায় পুষ্পস্তবক দিয়ে অভিনন্দন জানান। এসময় ড. অনুপম সেন বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে সমাজবিজ্ঞানে আমার  ছাত্র ছিলেন খোরশেদ আলম সুজন। সেই সময়েই আমি দেখেছি তিনি একজন ভালো ছাত্র, অসাধারণ বাগ্মী। বিশ্ববিদ্যালয়ের সামনের প্রান্তরে তিনি যখন বক্তৃতা করতেন তা শুনে শুধু শিক্ষার্থীরাই মুগ্ধ হতো তা নয়, শিক্ষকরাও মুগ্ধ হতেন। এখনও তার সেই অসাধারণ বাগ্মী-প্রতিভা লয় হয়নি। এখনও তার অবশেষ রয়েছে। এখনও তিনি একজন খুব ভালো বক্তা, যদি সুযোগ পান।
 
ড. অনুপম সেন বলেন, আমি পত্র-পত্রিকার মারফত জেনেছি এবং প্রত্যক্ষভাবেই দেখছি, চট্টগ্রামের রাস্তাঘাট যেরকম ভাঙাচোরা অবস্থায় ছিল, তিনি চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রশাসক নিযুক্ত হওয়ার পর সেইসব রাস্তার অনেকগুলোই ভালোভাবে মেরামত করে চলাচল উপযোগী করেছেন। আমি শিক্ষক হিসেবে সবসময় তার শুভাকাঙ্ক্ষী। আমি এখনও চাই যে, তিনি সত্যিকার অর্থে চট্টগ্রামবাসী এবং বাংলাদেশের জনগণের কল্যাণের রাজনীতিতে গভীরভাবে সম্পৃক্ত থাকবেন। কোনরকম অন্যায় যেন তাকে স্পর্শ না করে।

এসময় উপস্থিত ছিলেন প্রিমিয়ার ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর একেএম তফজল হক, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য বোরহানুল হাসান চৌধুরী, রেজিস্ট্রার খুরশিদুর রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক শেখ মুহম্মদ ইব্রাহিম, স্থপতি শহিদুল হক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa