ঢাকা, শুক্রবার, ৮ কার্তিক ১৪২৭, ২৩ অক্টোবর ২০২০, ০৫ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

৪৪ মিলিমিটার বৃষ্টিতে হিম হিম ভাব চট্টগ্রামে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
৪৪ মিলিমিটার বৃষ্টিতে হিম হিম ভাব চট্টগ্রামে

চট্টগ্রাম: বাংলা পঞ্জিকায় শীত আসতে এখনও ঢের সময় থাকলেও চট্টগ্রামে টানা মাঝারি বৃষ্টি আর বাতাসে নেমেছে হিম হিম ভাব। তবে আগামী কয়েকদিনের মধ্যে বৃষ্টি কমে তাপমাত্রা বাড়ার পূর্বাভাস রয়েছে।

পতেঙ্গা আবহাওয়া অধিদফতর বলছে- শনিবার (২৬ সেপ্টেম্বর) চট্টগ্রামের সর্বোচ্চ তাপমাত্রা ছিলো ৩২ দশমিক ৩ সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ছিলো ২৪ দশমিক ৭ সেলসিয়াস। যা স্বাভাবিকের চেয়ে দশমিক ৪ সেলসিয়াস কম।

আবহাওয়া অধিদফতরের সহকারী আবহাওয়াবিদ আব্দুল হান্নান বাংলানিউজকে জানান, রাত ৯টা থেকে পূর্ববর্তী ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ৪৩ দশমিক ৮ মিলিমিটার বৃষ্টি হয়েছে। টানা কয়েকদিনের বৃষ্টি আর দখিনা বাতাসে তাপমাত্রা কিছুটা কমেছে।

তিনি বলেন, রোববার থেকে বৃষ্টি কমে আসতে পারে। বৃষ্টি মাড়িয়ে রোদ উঠলে বাড়তে পারে তাপমাত্রা। এই কারণে নামিয়ে ফেলা হয়েছে সমুদ্রবন্দরের ৩ নম্বর সতর্ক সংকেত। তবে চট্টগ্রামের কোথাও কোথাও আকাশ মেঘাচ্ছন্ন এবং হালকা বৃষ্টি হতে পারে।  

বাংলাদেশ সময়: ২২৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa