ঢাকা, বুধবার, ১২ কার্তিক ১৪২৭, ২৮ অক্টোবর ২০২০, ১০ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

নিজস্ব জায়গায় ভিত্তি পেল চট্টগ্রাম এলিট ক্লাব

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
নিজস্ব জায়গায় ভিত্তি পেল চট্টগ্রাম এলিট ক্লাব

চট্টগ্রাম: সামাজিক ক্লাব ‘চট্টগ্রাম এলিট ক্লাব’ নিজস্ব জায়গায় ভিত্তি পেল। চট্টগ্রাম নগরীর দৃষ্টিনন্দন বায়েজিদ লিংক রোডের পাশে ভূমি কিনে স্বপ্ন পূরণের পথে আরেক ধাপ এগিয়ে গেল ক্লাবটি।

মূল মালিকের কাছ থেকে কেনা এ ভূমিতে স্থাপিত হলো ক্লাবের নাম সম্বলিত সাইনবোর্ড।  

এক অনাড়াম্বর আয়োজনের মধ্য দিয়ে বৃহস্পতিবার এই ভিত্তিস্থাপন অনুষ্ঠিত হয়। ক্লাবের প্রেসিডেন্ট আমানুল্লাহ আল সগির ছুট্টু এ নিসর্গভূমিতে ক্লাবের নতুন পথযাত্রা উদ্বোধন করেন।  

এসময় তিনি পাহাড়ি ভূমির অপরূপ সৌন্দর্য আর প্রকৃতির নির্মলতা অক্ষুণ্ন রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে একটি আদর্শ ও অনুকরণীয় ক্লাব প্রতিষ্ঠার আশাবাদ পুনর্ব্যক্ত করেন। তিনি এ বিষয়ে সকলের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের ভাইস প্রেসিডেন্ট খন্দকার ইবনে বোরহান ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অ্যাসোসিয়েট প্রফেসর মাছুম আহমেদ, জেনারেল সেক্রেটারি নওশাদ চৌধূরী মিটু, জয়েন্ট সেক্রেটারি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অ্যাসোসিয়েট প্রফেসর এ জি এম নিয়াজ উদ্দিন, কমিটির নির্বাহী সদস্য সাহেলা আবেদীন ও শৈল্পিক এর ব্যবস্থাপনা পরিচালক এইচ এম ইলিয়াস।  

এছাড়া অনুষ্ঠানে ক্লাবের অন্যতম সদস্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসর মোহাম্মদ জসিম উদ্দিন, আমিনুল হক বাবু, মিয়া-বিবি এর ব্যবস্থাপনা পরিচালক সুলতানা নূরজাহান রোজী, সাংবাদিক ও আবৃত্তিকার ফারুক তাহের উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa