ঢাকা, বৃহস্পতিবার, ৭ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০, ০৪ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

সিডিএ’র নতুন সচিব ইয়াছমিন পারভীন তিবরীজি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
সিডিএ’র নতুন সচিব ইয়াছমিন পারভীন তিবরীজি ইয়াছমিন পারভীন তিবরীজি। 

চট্টগ্রাম: চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন চট্টগ্রাম জেলা প্রশাসক কর্যালয়ের উপ-পরিচালক (স্থানীয় সরকার) ইয়াছমিন পারভীন তিবরীজি।


জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রেষণ-১ অধিশাখার উপ-সচিব মোহাম্মদ আবুল কালাম আজাদের সই করা এক প্রজ্ঞাপনে তাকে সিডিএ’র সচিব হিসেবে এই নিয়োগ দেওয়া হয়েছে।


বিষয়টি নিশ্চিত করে ইয়াছমিন পারভীন তিবরীজি বাংলানিউজকে জানান, জনপ্রশাসন মন্ত্রণালয় সিডিএ সচিব হিসেবে নিয়োগ দিয়েছে। নতুন কর্মস্থলে শিগগির যোগদান করবো।


তিনি বলেন, চাকরি জীবনে সবসময় পেশাদারিত্ব বজায় রেখে সরকারি দায়িত্ব পালন করেছি। সবার সহযোগিতা নিয়ে নতুন কর্মস্থলেও সততা, নিষ্ঠা এবং আন্তরিকতা দিয়ে সরকারি দায়িত্ব পালন করবো।


বিসিএস প্রশাসন ক্যাডারের ২২তম ব্যাচের কর্মকর্তা ইয়াছমিন পারভীন তিবরীজি সরকারের উপ-সচিব পদমর্যাদার একজন কর্মকর্তা। তিনি বেশ কয়েকবার চট্টগ্রামের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক হিসেবেও দায়িত্ব পালন করেছেন।


চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) সচিব পদে সর্বশেষ দায়িত্ব পালন করেন সরকারের যুগ্ম সচিব তাহেরা ফেরদৌস।


২০১১ সালের নভেম্বর থেকে সিডিএ সচিব হিসেবে দায়িত্ব পালন করা তাহেরা ফেরদৌস চট্টগ্রাম ওয়াসার ডিএমডি পদে বদলির আদেশ পেয়ে চলতি বছরের ৪ জুন সিডিএ সচিবের দায়িত্ব হস্তান্তর করেন।


এরপর থেকে সিডিএ’র ভারপ্রাপ্ত সচিব পদে রুটিন দায়িত্ব পালন করছিলেন সরকারি এই সেবাসংস্থাটির স্পেশাল ম্যাজিস্ট্রেট সাইফুল আলম।


বাংলাদেশ সময়: ২২০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa