ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

৩৮ হাজার ইয়াবাসহ দুইজন আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
৩৮ হাজার ইয়াবাসহ দুইজন আটক ইয়াবাসহ আটক হাবিবুর ও আরিফ।

চট্টগ্রাম: কর্ণফুলী থানাধীন শিকলবাহা এলাকায় অভিযান চালিয়ে ৩৮ হাজার ৬৪০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে।

 

বুধবার (২৩ সেপ্টেম্বর) র‌্যাবের পক্ষ থেকে ইয়াবাসহ দুইজনকে আটকের বিষয়টি জানানো হয়।  

আটক দুইজন হলো- মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানাধীন বালিগাঁও এলাকার আকরাম আলী খানের ছেলে মো. হাবিবুর রহমান (৬৩) ও কক্সবাজার জেলার রামু থানাধীন করলিয়ামুরা এলাকার আবদুর রহিমের ছেলে আরিফ উল্লাহ (১৯)।

 

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বাংলানিউজকে বলেন, কর্ণফুলী থানাধীন শিকলবাহা এলাকায় অভিযান চালিয়ে ৩৮ হাজার ৬৪০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে। আটক দুইজনকে কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।  

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান বাংলানিউজকে বলেন, কক্সবাজার থেকে ট্রাকে করে ইয়াবা নিয়ে মুন্সিগঞ্জ যাচ্ছিল তারা। দীর্ঘদিন ধরে তারা ইয়াবার ব্যবসা করে আসছে। আটক হাবিবুর রহমানের বিরুদ্ধে ২০১৮ সালের একটি মাদক মামলা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
এসকে/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad