ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মুলে র‌্যাব অতন্দ্র প্রহরী: সুজন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মুলে র‌্যাব অতন্দ্র প্রহরী: সুজন র‌্যাব কর্মকর্তাদের সঙ্গে চসিক প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন

চট্টগ্রাম: সমাজে মাদক, সন্ত্রাস ও আইনশৃঙ্খলা রক্ষায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) আন্তরিকতা ও দক্ষতার সঙ্গে কাজ করছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন।  

তিনি বলেন, বিগত সময়ে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের করাল থাবায় দেশে যখন একের পর অঘটন ঘটছিল তখন র‌্যাব অতন্দ্র প্রহরী হয়ে কাজ করেছে।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় পতেঙ্গায় র‌্যাব-৭ এর সদর দফতরে র‌্যাবের অধিনায়ক লে. কর্নেল মো. মশিউর রহমান জুয়েলের সঙ্গে সৌজন্য বৈঠকে প্রশাসক এসব কথা বলেন।  

খোরশেদ আলম সুজন বলেন, র‌্যাবের কার্যকর পদক্ষেপের সুফল মাঠ পর্যায়ে প্রভাব ফেলছে।

আশাকরি, আগামীতেও এ ফলদায়ক কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় প্রশাসক চসিকের গৃহীত সন্ত্রাস ও মাদকবিরোধী কার্যক্রম তুলে ধরে তিনি বলেন, ইতোমধ্যে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে চসিক প্রতিটি ওয়ার্ডে মাদকবিরোধী কমিটি গঠন, লিফলেট বিতরণ ও সভা সমাবেশ করেছে। আমি দায়িত্ব নেওয়ার পর থেকেই নগরে শৃঙ্খলা ফিরিয়ে আনতে বিভিন্ন সেবা সংস্থা ও আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে দফায় দফায় বৈঠক করে করণীয় ও কর্মপরিকল্পনা হাতে নিয়েছি। তাই যেকোনো বিষয়ে আমার শতভাগ আন্তরিকতা দিয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে সহায়তা করব।

আইনশৃঙ্খলা রক্ষা ও সমাজিক অবক্ষয় রোধে চসিকের উদ্যোগকে ধন্যবাদ জানিয়ে র‌্যাব-৭ এর অধিনায়ক মো. মশিউর রহমান জুয়েল বলেন, আমাদের পক্ষ থেকেও চসিকের সব কার্যক্রমে সর্বাত্মক সহায়তা দেওয়া হবে।  

বৈঠকে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন ও সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
এআর/এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।