ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জালালাবাদে আ. লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থীর সমর্থনে মতবিনিময় সভা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
জালালাবাদে আ. লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থীর সমর্থনে মতবিনিময় সভা জালালাবাদে আ. লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থীর সমর্থনে মতবিনিময় সভা

চট্টগ্রাম: নগরের জালালাবাদ ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থীর সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা ফরিদ মাহমুদ।

সভায় তিনি বলেন, সংগঠন করলে সংগঠনের সিদ্ধান্তের প্রতি আনুগত্য থাকতে হবে। সংগঠনের সিদ্ধান্ত নিজের মত না হলেও যারা মান্য করবে তারাই প্রকৃত নেতাকর্মী।

ব্যক্তিস্বার্থ নয়, সংগঠনের স্বার্থকে প্রাধান্য দিতে হবে। নেতৃত্বের গুণাবলী থাকলে বয়সে ছোট হলেও, তরুণদের  কাজ করার সুযোগ করে দিতে হবে।  

তিনি আরও বলেন, সমালোচনা করা মানে বিরোধিতা করা নয়। অপরের মতকে গুরুত্ব দেওয়ার মানসিকতার নামই সহনশীলতা। সবাই নিজের পক্ষে থাকবে এমন মানসিকতা সুচিন্তার পরিচায়ক নয়।  

জালালাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মুক্তিযোদ্ধা নুরুল আলমের সভাপতিত্বে এবং জাবেদ হোসেন ও কায়েস হাশেমী সুমনের যৌথ পরিচালনায় প্রধান আলোচক ছিলেন চসিক নির্বাচনে জালালাবাদ ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ ইব্রাহিম।  

এ সময় মহানগর যুবলীগের সদস্য নেছার আহমেদ, শেখ নাছির আহমেদ, দেলোয়ার হোসেন দেলু, ওয়ার্ড আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক কাজী হুমায়ন আলম মুন্না, প্রচার সম্পাদক আবু সৈয়দ আজম, এস এম সোলেয়মান রুবেল, কুতুবুল আবেদীন, আব্দুল কাদের সবুজ, জাবেদ হোসেন, মো. সাহাবুদ্দিন, আব্দুল মালেক, ফারুকুল আজম, মো. হেলাল, শাহিন রেজা, তারেক হোসেন বাপ্পি প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
এমএম/এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।