ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

এনামুল হক দানুর মৃত্যুবার্ষিকীতে আওয়ামী লীগের শ্রদ্ধা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
এনামুল হক দানুর মৃত্যুবার্ষিকীতে আওয়ামী লীগের শ্রদ্ধা নগর আওয়ামী লীগ নেতারা এনামুল হক দানুর কবরে পুষ্পস্তবক অর্পণ করেন।

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এনামুল হক দানুর সপ্তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নগর আওয়ামী লীগ নানা কর্মসূচির আয়োজন করেছে।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রাম মেডিক্যাল হোস্টেল সংলগ্ন দেবপাহাড় বায়তুশ শরফ জামে মসজিদে সংগঠনের পক্ষ থেকে খতমে কোরআন, দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

এরপর নগর আওয়ামী লীগ নেতারা এনামুল হক দানুর কবরে পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, সহসভাপতি অ্যাডভোকেট সুনীল সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরী, উপদেষ্টা শফর আলী, শেখ মোহাম্মদ ইছহাক, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, বন ও পরিবেশ সম্পাদক মসিউর রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুকসহ নগর আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।