ঢাকা, মঙ্গলবার, ১১ কার্তিক ১৪২৭, ২৭ অক্টোবর ২০২০, ০৯ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

লোহাগাড়ায় ইউপি নির্বাচনে আ. লীগের মনোনয়ন পেলেন যারা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২০
লোহাগাড়ায় ইউপি নির্বাচনে আ. লীগের মনোনয়ন পেলেন যারা মো. নুরুল কবির, মো. নুরুচ্ছফা চৌধুরী ও এসএম ইউনুস

চট্টগ্রাম: আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে লোহাগাড়ার তিন ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীদের দলীয় মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড।  

সোমবার (২১ সেপ্টেম্বর) বিকেলে দলীয় মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করা হয়।

 

লোহাগাড়া উপজেলার তিন ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপ্রাপ্তরা হলেন- আধুনগরে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. নুরুল কবির, লোহাগাড়া সদরে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মো. নুরুচ্ছফা চৌধুরী ও আমিরাবাদে বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান এসএম ইউনুস।  

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বাংলানিউজকে বলেন, লোহাগাড়ার তিন ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীদের দলীয় মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড। বিকেলে দলীয় মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে। আধুনগরে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. নুরুল কবির, লোহাগাড়া সদরে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মো. নুরুচ্ছফা চৌধুরী ও আমিরাবাদে বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান এসএম ইউনুস দলীয় মনোনয়ন পেয়েছেন।  

আগামি ২০ অক্টোবর এসব ইউনিয়নে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। ২৩ সেপ্টেম্বর মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ নির্ধারণ করা হয়েছে। এছাড়া ২৬ সেপ্টেম্বর মনোনয়ন বাছাই এবং ৩ অক্টোবর মনোনয়ন প্রত্যাহার করার সুযোগ রয়েছে।

বাংলাদেশ সময়: ২২২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa