ঢাকা, বৃহস্পতিবার, ৭ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০, ০৪ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

আকবরশাহ থানায় নতুন ওসি জহির, খুলশীতে শাহিনুজ্জামান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২০
আকবরশাহ থানায় নতুন ওসি জহির, খুলশীতে শাহিনুজ্জামান সিএমপির লোগো

চট্টগ্রাম: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) আকবরশাহ ও খুলশী থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পদে দুই পরিদর্শককে পদায়ন করা হয়েছে। আকবরশাহ থানার ওসি পদে ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) মো. জহির হোসেনকে ও খুলশী থানার ওসি পদে চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহিনুজ্জামানকে পদায়ন করা হয়েছে।

 

সোমবার (২১ সেপ্টেম্বর) সিএমপি কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর এ আদেশ দেন বলে বাংলানিউজকে নিশ্চিত করেন সিএমপির উপ-কমিশনার (সদর) আমির জাফর।  

আকবরশাহ থানার ওসি মো. মোস্তাফিজুর রহমানকে সিএমপির ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের পরিদর্শক হিসেবে বদলী করা হয়েছে। এছাড়া সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের পরিদর্শক রাজেশ বড়ুয়াকে চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) পদে বদলি করা হয়েছে।

উপ-কমিশনার (সদর) আমির জাফর বাংলানিউজকে বলেন, আকবরশাহ থানার ওসি পদে ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) মো. জহির হোসেনকে ও খুলশী থানার ওসি পদে চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহিনুজ্জামানকে পদায়ন করা হয়েছে। সিএমপি কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর স্যার এ আদেশ দিয়েছেন।  

সিএমপি কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর বাংলানিউজকে বলেন, যারা কাজে দক্ষ ও যোগ্য তেমন অফিসারদের পদায়ন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa