ঢাকা, সোমবার, ১০ কার্তিক ১৪২৭, ২৬ অক্টোবর ২০২০, ০৮ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

লোকারণ্য হাটহাজারী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২০
লোকারণ্য হাটহাজারী ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: হেফাজত ইসলামের আমির আল্লামা শাহ আহমেদ শফীর মরদেহ পৌঁছানোর আগেই লোকে লোকারণ্য দারুল উলুম মুঈনুল ইসলাম মাদ্রাসা প্রাঙ্গণসহ পুরো হাটহাজারী এলাকা। এ যেন মানুষের মহাসমুদ্র।

শনিবার (১৯ সেপ্টেম্বর) সকালে এমন দৃশ্য চোখে পড়ে পুরো হাটহাজারী উপজেলাজুড়ে। শুধু চট্টগ্রাম নয় দেশে বিভিন্ন এলাকা থেকে ছুটে আসছেন লাখো ভক্ত অনুসারীরা।

আল্লামা শফীর জানাজায় যোগ দিতে আসা জনসাধারণের চলাচল নির্বিঘ্ন করতে বাস স্টেশন থেকে যানবাহন চলাচল বন্ধ করে দিয়েছে আইনশৃংখলা বাহিনী। পুরো এলাকাজুড়ে বাড়ানো হয়েছে আইনশৃংখলা বাহিনীর তৎপরতা। মোতায়েন করা হয়েছে র‌্যাব ও পুলিশ বাহিনীর সদস্যদের। ১০ প্লাটুন বিজিবি সদস্য আছেন হাটহাজারী, পটিয়া, রাঙ্গুনিয়া ও ফটিকছড়িতে। এছাড়া ৪ উপজেলায় দায়িত্ব পালন করছেন ৭জন ম্যাজিস্ট্রেট।

ব্রাহ্মণবাড়িয়া থেকে আসা মাওলানা ইউসুফ বাংলানিউজকে বলেন, হুজুরের ইন্তেকালের খবর শুনে জানাজায় যোগ দিতে রাতেই রওনা দিয়েছি। সকালে এসে পৌঁছেছি হাটহাজারীতে। বাস স্টেশন থেকে পুরো এলাকায় গাড়ি চলাচল বন্ধ। অনেকটা পথ হেঁটে মাদ্রাসায় যেতে হচ্ছে।  

বাংলাদেশ সময়: ০৯২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২০
এমএম/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa