ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

১০ হাজার পিস ইয়াবাসহ পুলিশের হাতে আটক দুই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২০
১০ হাজার পিস ইয়াবাসহ পুলিশের হাতে আটক দুই ১০ হাজার পিস ইয়াবাসহ পুলিশের হাতে আটক দুই।

চট্টগ্রাম: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার চুনতি ফরেস্ট রেঞ্জ অফিসের সামনে পৃথক অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে পুলিশ। এ সময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কারও জব্দ করা হয়েছে।

 

পৃথক দুইটি মামলা দায়েরের পর শনিবার (১২ সেপ্টেম্বর) দুই আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আটক দুই ইয়াবা ব্যবসায়ী হলো- গাইবান্ধা জেলার সাদুল্যাপুর থানাধীন বসনিয়াপাড়া এলাকার মো. আবদুস সাত্তারের ছেলে মো. শাখাওয়াত হোসেন (৩১) ও কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন ডেইলপাড়া এলাকার মো. ইয়াছিনের ছেলে মো. আবদুল্লাহ (২০)।

 

এদের মধ্যে শাখাওয়াত হোসেনকে ৭ হাজার পিস ইয়াবাসহ ও আবদুল্লাহকে ৩ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়।  

চট্টগ্রামের পুলিশ সুপার এসএম রশিদুল হক বাংলানিউজকে বলেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার চুনতি ফরেস্ট রেঞ্জ অফিসে সামনে অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়েছে। এ সময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কারও জব্দ করা হয়েছে। মামলা দায়েরের পর শনিবার দুই আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

অভিযান পরিচালনাকারী লোহাগাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) যুযুৎসু যশ চাকমা বাংলানিউজকে বলেন, শাখাওয়াত টেকনাফ থেকে প্রাইভেট কারে করে ইয়াবা নিয়ে আসছিলেন। এসব ইয়াবা নিয়ে ঢাকায় যাচ্ছিলেন তিনি। আবদুল্লাহ মারছা বাসে করে চট্টগ্রামের দিকে যাচ্ছিলেন। দুইজনই কৌশলে এসব ইয়াবা নিয়ে যাচ্ছিলেন। গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২০
এসকে/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।