ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের কার্যক্রম স্থগিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২০
চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের কার্যক্রম স্থগিত প্রতীকী ছবি

চট্টগ্রাম: কমিটি গঠনের ২৪ ঘণ্টা পার না হতেই চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের কমিটির কার্যক্রম স্থগিত করেছে কেন্দ্রীয় কমিটি।

মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) রাতে যুবদলের দপ্তর সম্পাদক (যুগ্ম সম্পাদক) কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে সোমবার (০৭ সেপ্টেম্বর) যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর উপস্থিতিতে জেলা যুবদলের সভাপতি মোহাম্মদ শাহজাহান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আজগর ওই কমিটির অনুমোদন দেন।

কমিটি ঘোষণা করার পরপরই সমালোচনার মুখে পড়েন জেলা যুবদলের সভাপতি মোহাম্মদ শাহজাহান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আজগর।

কারণ ঘোষিত কমিটিতে দীর্ঘদিন ধরে আন্দোলন সংগ্রামে থাকা নেতাকর্মী ও সাবেক ছাত্রদল নেতাদের অবমূল্যায়ন করার অভিযোগ উঠে।  

কমিটি ঘোষণার বিষয়টি জানতেন না দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান। দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য জাফরুল ইসলাম চৌধুরীর সঙ্গেও আলোচনা করা হয়নি এ কমিটি নিয়ে।  

দক্ষিণ জেলা যুবদলের সভাপতি মোহাম্মদ শাহজাহান বাংলানিউজকে বলেন, অনেক পর্যালোচনা করে ত্যাগী নেতাদের কমিটিতে রাখা হয়েছে। এখন কমিটির কার্যক্রম স্থগিত করেছে। কমিটি স্থগিত করেনি।

বাংলাদেশ সময়: ২২২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২০
জেইউ/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।