ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নানা মুখোশে ষড়যন্ত্রকারীরা চারপাশে ঘুরে বেড়াচ্ছে: নাছির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২০
নানা মুখোশে ষড়যন্ত্রকারীরা চারপাশে ঘুরে বেড়াচ্ছে: নাছির গাছের চারা বিতরণ করেন আওয়ামী লীগ নেতারা

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ষড়যন্ত্র থেমে নেই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী লীগ তথা দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ধ্বংস করার জন্য এ ষড়যন্ত্র চলছে।

নানা মুখোশে ষড়যন্ত্রকারীরা আমাদের চারপাশে ঘুরে বেড়াচ্ছে।

আমাদের দুর্বলতার জায়গাগুলো তারা খুঁজে বের করার চেষ্টা করছে।

বিএনপি নামের দলটি স্বাধীনতাবিরোধীদের সঙ্গে আঁতাত করে এ পর্যন্ত একে একে ২৯ বার আমাদের নেত্রীকে হত্যার ষড়যন্ত্র করেছে।

বুধবার ( ২ সেপ্টেম্বর) নগরের ২৫ নম্বর রামপুরা, ২৬ নম্বর উত্তর হালিশহর ও ২৭ নম্বর দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ডে চারা বিতরণ কার্যক্রমের অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।  

মুজিববর্ষ সামনে রেখে সারাদেশে সরকারের এক কোটি চারা বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে ৪৩টি সাংগঠনিক ওয়ার্ডে গাছের চারা বিতরণ কর্মসূচি পালন করছে নগর আওয়ামী লীগ।  
নাছির বলেন, বিএনপি মুখে স্বাধীনতার কথা বললেও কর্মকাণ্ডে সবসময় স্বাধীনতাবিরোধী। এই দলটির কোনো নৈতিক ভিত্তি নেই। তাদের রাজনীতিতে কোনো নীতি নেই।

তিনি বলেন, বিএনপির অপকর্ম, অপচেষ্টা প্রতিরোধ করতে আমাদের ঐক্যবদ্ধ শক্তিতে বলীয়ান হতে হবে। তৃণমূল পর্যায় থেকে দলের সাংগঠনিক ভিত শক্তিশালী করা, সরকারের উন্নয়ন কার্যক্রম জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে দলের নেতাকর্মীদের সবসময় সম্মিলিত শক্তিতে কাজ করতে হবে।  

অনুষ্ঠানে নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, নগর আওয়ামী লীগের উপদেষ্টা শফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মসিউর রহমান চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, ত্রাণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ হোসেন, শ্রম বিষয়ক সম্পাদক আবদুল আহাদ, সদস্য বেলাল আহমদ, সাইফুদ্দিন খালেদ বাহার প্রমুখ বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২০
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।