ঢাকা, রবিবার, ১২ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮ সফর ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

শোক দিবসে সাহেদ ইকবাল বাবুর উদ্যোগে চিকিৎসা ক্যাম্প

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
শোক দিবসে সাহেদ ইকবাল বাবুর উদ্যোগে চিকিৎসা ক্যাম্প শোক দিবসে সাহেদ ইকবাল বাবুর উদ্যোগে চিকিৎসা ক্যাম্প

চট্টগ্রাম: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ২ নম্বর জালালাবাদ ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. সাহেদ ইকবাল বাবুর পক্ষ থেকে নানা কর্মসূচি পালিত হয়েছে।

শনিবার (১৫ আগস্ট) এক্সিজেন মোড় এলাকায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে বালুচড়া এলাকায় ফ্রি চিকিৎসা ক্যাম্প ও ওষুধ বিতরণ, এতিম-মিসকিনদের মাঝে খাবার বিতরণ ও মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

এসব কর্মসূচিতে উপস্থিত ছিলেন ২নং জালালাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইয়াকুব, আওয়ামী লীগ নেতা মো. ইব্রাহিম, মো. কামরুল হাসান, হারুন জালালাবাদী, মো. বখতেয়ার, ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. নাছের তালুকদার, ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মো. রাশেদ,  শৈবাল দাশ বিধান, মাসুদ রানা, আক্তারুজ্জামান নাহিদ, মাহবুব আলম, মো. সাজ্জাদুর রহমান সাকিব, মো. রাজিব রায়হান, তানভির ইসলাম ইমন।

সাবেক কাউন্সিলর মো. সাহেদ ইকবাল বাবু বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেছি। বালুচড়া এলাকায় ফ্রি চিকিৎসা ক্যাম্প ও ওষুধ বিতরণ, এতিম-মিসকিনদের মাঝে খাবার বিতরণ ও মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছি।

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa