ঢাকা, রবিবার, ১২ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮ সফর ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

নগর গোয়েন্দা পুলিশের অভিযান, ইয়াবাসহ গ্রেফতার চার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
নগর গোয়েন্দা পুলিশের অভিযান, ইয়াবাসহ গ্রেফতার চার গ্রেফতার চারজন

চট্টগ্রাম: নগরের পাহাড়তলী ও বন্দর থানাধীন পৃথক এলাকায় অভিযান চালিয়ে মোট ৮ হাজার পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

শনিবার (১৫ আগস্ট) নগরের পাহাড়তলী থানাধীন ঈদগাঁ কাঁচা রাস্তা মোড় সংলগ্ন এলাকায় ও বন্দর থানাধীন বারিকবিল্ডিং মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

 

গ্রেফতার চারজন হলো- মো. হেলাল মিয়া (৩৫), মো. মুমিনুর রশিদ (৪২), মো. সুলতান আহাম্মদ (৩০) ও মো. রুবেল হোসেন চৌধুরী প্রকাশ রুবেল (২৭)।
এদের মধ্যে হেলাল মিয়া ও মুমিনুর রশিদকে ঈদগাঁ কাঁচা রাস্তা মোড় সংলগ্ন এলাকা থেকে ৩ হাজার পিস ইয়াবা ও ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি ট্রাকসহ গ্রেফতার করে নগর গোয়েন্দা পুলিশ (পশ্চিম বিভাগ)। সুলতান আহাম্মদ ও রুবেল হোসেন চৌধুরী প্রকাশ রুবেলকে বারিকবিল্ডিং মোড় এলাকা থেকে ৫ হাজার পিস ইয়াবা ও ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি ট্রাকসহ গ্রেফতার করে নগর গোয়েন্দা পুলিশ (বন্দর বিভাগ)।

গ্রেফতার আসামিদের বিরুদ্ধে পাহাড়তলী ও বন্দর থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে বলে সিএমপির জনসংযোগ শাখা থেকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa