ঢাকা, মঙ্গলবার, ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০ সফর ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

খালেদা জিয়ার জন্মদিনের অনুষ্ঠান করতে দেবে না ছাত্রলীগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
খালেদা জিয়ার জন্মদিনের অনুষ্ঠান করতে দেবে না ছাত্রলীগ বেগম খালেদা জিয়ার জন্মদিনের অনুষ্ঠান প্রতিহতের ঘোষণা দিয়েছে চান্দঁগাও থানা ছাত্রলীগ।

চট্টগ্রাম: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকীর দিনে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্মদিনের অনুষ্ঠান প্রতিহতের ঘোষণা দিয়েছে চান্দঁগাও থানা ছাত্রলীগ।

শুক্রবার (১৪ আগস্ট) দুপুরে থানা এলাকায় মাইকিং করে এ প্রতিহতের ঘোষণা দেন চান্দঁগাও থানা ছাত্রলীগের সভাপতি মো. নুরন নবী সাহেদ ও সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম শহীদ।

 

তারা ছাত্রলীগের কর্মীদের সজাগ থাকার জন্য নির্দেশনা দেন। পরে নগরের বহদ্দারহাট থেকে শুরু করে খাজা রোড, আবাসিক, পুরাতন চান্দগাঁও, মৌলভী পুকুর পাড়, সি অ্যান্ড বি, বালুরটাল, বাহির সিগনাল, কাপ্তাই রাস্তার মাথা, গোলাপের দোকান, দীঘির পাড় ও কালুরঘাটে মাইকিং করে ১৫ আগস্ট খালেদা জিয়ার জন্মদিন পালন থেকে বিরত থাকার জন্য বলা হয়।  

এ সময় উপস্থিত ছিলেন চান্দগাঁও থানা ছাত্রলীগের সহ-সভাপতি রায়হান উদ্দীন সায়েম, ফরহানুল হক রাকিব, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ তাসিন, তৌহিদুল আলম বাবু, চান্দগাঁও ছাত্রলীগ নেতা সাখাওত হোসেন অভি, আফতাফ উদ্দীন তাহাসিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa