ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

বাকলিয়ায় বাচ্চুর উদ্যোগে ফ্রি চিকিৎসা ক্যাম্প

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
বাকলিয়ায় বাচ্চুর উদ্যোগে ফ্রি চিকিৎসা ক্যাম্প বাকলিয়ায় বাচ্চুর উদ্যোগে ফ্রি চিকিৎসা ক্যাম্প

চট্টগ্রাম: সাবেক ছাত্রনেতা আরশেদুল আলম বাচ্চুর উদ্যোগে ও বিএম রাইডার্সের সহযোগিতায় নগরের বাকলিয়ায় ফ্রি চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ করা হয়েছে।


বুধবার (১২ আগস্ট) নগরের ১৯ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডে এ ফ্রি চিকিৎসাসেবা দেওয়া হয়।


এর আগে এ সেবা কার্যক্রমের উদ্বোধনকালে আরশেদুল আলম বাচ্চু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন কর্মী হয়ে করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়ার আগ পর্যন্ত প্রতিটি ওয়ার্ডে ফ্রি চিকিৎসা ক্যাম্প ও ওষুধ বিতরণ কার্যক্রম চলমান থাকবে। যাতে সাধারণ মানুষ চিকিৎসাসেবা থেকে বঞ্চিত না হয়।  


চিকিৎসাসেবা কার্যক্রমে মেডিসিনের ডাক্তার এস এম নুরুল আলম, ডাক্তার মোহাম্মদ বাবর চিকিৎসা সেবা দিয়েছেন। প্রায় দু’শতাধিক নারী-পুরুষ শিশু রোগীকে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করা হয়।


এতে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দীন, সাবেক ছাত্রনেতা এন মাহমুদ রনি, নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা নাদিম উদ্দিন, বাকলিয়া থানা ছাত্রলীগ নেতা রিজান চৌধুরী, সাকিব ইসলাম, আব্দুল্লাহ আল সাফায়েত, মোহাম্মদ জনি, মোহাম্মদ মুন্না, বি এম রাইডার্সের সভাপতি বোরহান, জিসান, তানবির, আরমান প্রমুখ উপস্থিত ছিলেন।


বাংলাদেশ সময়: ১০১৮ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
জেইউ/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa