ঢাকা, শুক্রবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০২ অক্টোবর ২০২০, ১৩ সফর ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

অনুপ্রবেশকারীদের প্রতি সতর্ক থাকার আহ্বান আ.লীগ নেতাদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
অনুপ্রবেশকারীদের প্রতি সতর্ক থাকার আহ্বান আ.লীগ নেতাদের বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম: দলে অনুপ্রবেশকারীদের প্রতি সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন চট্টগ্রামে মহানগর আওয়ামী লীগের নেতারা।

বুধবার (১২ আগস্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে নগর আওয়ামী লীগের সভায় এ সতর্ক করেন তারা।

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, ‘১৯৭৫ সালের ১৫ আগস্ট ৭১র পরাজিত শক্তির এজেন্ডা বাস্তবায়নের জন্যই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার নীলনকশা বাস্তবায়ন করা হয়। তবে তাদের কূটকৌশল ও ঘৃণ্য ষড়যন্ত্র ব্যর্থ হয়েছে।  

নগর কমিটির সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেন, শেখ হাসিনার নেতৃত্বেই ১৫ আগস্টের খুনিদের বিচার বাংলার মাটিতে হবে। কিন্তু ষড়যন্ত্রকারীরা জানে না আওয়ামী লীগ এমন একটি সংগঠন গ্রিক পুরাণের ফিনিক্স পাখির মত আগুনে পুড়ে ছাই ভস্ম হয়েও আবার প্রাণ ফিরে পেতে পারে। সেটাই প্রমাণ করেছেন জননেত্রী শেখ হাসিনা।  

নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী বলেন, দলে দিনদিন অনুপ্রবেশকারীর সংখ্যা বাড়ছে। তাই তাদের প্রতি আমাদের সতর্ক থাকতে হবে। অনুপ্রবেশকারী ঢুকার পেছনের দায় আমাদের ওপরও কিছুটা বর্তায়। কারণ আমরাও তাদের কেউ না কেউ আশ্রয়-প্রশ্রয় দিয়েছি।  

সভায় জাতীয় শোক দিবস ও ১৭ আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ এবং ২১শে আগস্ট গ্রেনেড হামলায় নিহত আওয়ামী লীগ নেত্রী আইভী রহমানসহ নিহতদের স্মরণসহ বিভিন্ন কর্মসূচির বিষয়ে সিদ্ধান্ত হয়।

উপস্থিত ছিলেন নগর কমিটির সহ সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, সুনীল কুমার সরকার, এম জহিরুল আলম দোভাষ ও আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সম্পাদক বদিউল আলম, সম্পাদকমন্ডলীর সদস্য নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, শফিকুল ইসলাম ফারুক, সৈয়দ হাসান মাহমুদ শমসের, শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী, মো হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa