ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আদালত ভবনে গাউসিয়া কমিটির পরিচ্ছন্নতা কর্মসূচি শুরু  

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
আদালত ভবনে গাউসিয়া কমিটির পরিচ্ছন্নতা কর্মসূচি শুরু   আদালত ভবনে গাউসিয়া কমিটির পরিচ্ছন্নতা কর্মসূচির উদ্বোধন

চট্টগ্রাম: গাউসিয়া কমিটির মতো একটি আধ্যাত্মিক সংগঠন করোনাকালে মানবতার সেবায় যে স্বেচ্ছাশ্রম দিয়ে যাচ্ছে এবং আদালত ভবনে যে পরিচ্ছন্নতা কার্যক্রম শুরু করেছে তা প্রশংসনীয়। তাদের এ সেবার সঙ্গে আদালত পরিবার পূর্ণ সহযোগিতা দেবে।

আইনজীবী সমিতিও এ মহৎ উদ্যোগের সঙ্গে যুক্ত হওয়ায় আমি আনন্দিত।  

বুধবার (১২ আগস্ট) চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সহযোগিতায় গাউসিয়া কমিটি বাংলাদেশের ব্যবস্থাপনায় আয়োজিত করোনাকালে স্বাস্থ্য সুরক্ষায় চার দিনব্যাপী পরিচ্ছন্নতা কর্মসূচির উদ্বোধন কালে চট্টগ্রাম জেলা জজ শেখ আশফাকুর রহমান এসব কথা বলেন।

 

তিনি বলেন, বর্তমান যে বৈশ্বিক মহামারী চলছে, তা সরকারের একার পক্ষে মোকাবেলা করা সম্ভব নয়, এ জন্য আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে।  
গাউসিয়া কমিটির চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ কমিশনারের সভাপতিত্বে চট্টগ্রাম আদালত ভবনের মহানগর দায়রা জজ আদালত চত্বরে উদ্বোধন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন গাউসিয়া কমিটি বাংলাদেশের যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মোছাহেব উদ্দিন বখতিয়ার।  

অ্যাডভোকেট কবির হোসাইনের সঞ্চালনায় বক্তব্য দেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এএইচএম জিয়াউদ্দিন।  

উপস্থিত ছিলেন সমিতির সভাপতি অ্যাডভোকেট সৈয়দ মোকতার আহমদ, সাবেক সভাপতি বদরুল হায়দার, অ্যাডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী, রতন রায়, জিয়া হাবীব আহসান, গাউসিয়া কমিটির মহাসচিব শাহজাদ ইবনে দিদার, গাউসিয়া কমিটি চট্টগ্রাম নগর সদস্যসচিব সাদেক হোসেন পাপ্পু, গাউসিয়া কমিটির কেন্দ্রীয় মিডিয়া সেল প্রধান অধ্যক্ষ আবু তালেব বেলাল, সদস্য এরশাদ খতিবী, করোনাকালীন গাউসিয়া কমিটির তথ্য ও সেবাকেন্দ্রের প্রধান মোহাম্মদ আবদুল্লাহ, সদস্য আহসান হাবীব চৌধুরী হাসান, গাউসিয়া কমিটি বাংলাদেশ চট্টগ্রাম জেলা আইনজীবী শাখার সভাপতি লেয়াকত আলী, সাধারণ সম্পাদক ফয়েজ উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক দিদারে আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
এআর/টিসি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।