ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চুয়েটে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
চুয়েটে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন চুয়েটের উপাচার্য মোহাম্মদ রফিকুল আলম।

চট্টগ্রাম: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) স্টাফ অ্যাসোসিয়েশনের উদ্যোগে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে অ্যাসেসিয়েশনের সদস্যদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।  

বুধবার (১২ আগস্ট) সকালে এই কার্যক্রমের উদ্বোধন করেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

স্টাফ অ্যাসোসিয়েশনের সভাপতি মো. জামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী।  

অ্যাসোসিয়েশনের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল আল হান্নানের সঞ্চালনায় এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মো. মাসুদ হোসেন।

 

এ সময় সাংগঠনিক সম্পাদক বিশ্বজিৎ ভট্টাচার্য,  মো. সাবের, প্রিয়তোষ চক্রবর্তী, মোহাম্মদ আজিজ, আবদুল্লাহ আল হান্নান খান, মোহাম্মদ এমদাদ, মো. ইসমাঈল, মো. আরিফ, মো. হোসেন, মো. বরকত প্রমুখ উপস্থিত ছিলেন।  

অনুষ্ঠানে ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, করোনাভাইরাস একটি বৈশ্বিক মহামারী। বাংলাদেশসহ বিশ্বের প্রায় প্রতিটি দেশ এই মহামারীতে আক্রান্ত।  

চুয়েট পরিবারের সবার প্রতি সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি ও বিধিনিষেধ মেনে চলার পাশাপাশি সার্বক্ষণিকভাবে মাস্ক পরিধান ও ঘনঘন হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারের জোরালো আহ্বান জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।