ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

চসিক পরিচালনায় মন্ত্রীর সহযোগিতা চাইলেন সুজন

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, আগস্ট ৮, ২০২০
চসিক পরিচালনায় মন্ত্রীর সহযোগিতা চাইলেন সুজন স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলামের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন চসিক নবনিযুক্ত প্রশাসক খোরশেদ আলম সুজন

চট্টগ্রাম: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলামের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) নবনিযুক্ত প্রশাসক খোরশেদ আলম সুজন।  


শনিবার (৬ আগস্ট) ঢাকায় মন্ত্রীর সরকারি বাসভবনে সৌজন্য সাক্ষাৎ করেন তিনি।

এ সময় স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ উপস্থিত ছিলেন।  


সাক্ষাৎকালে চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন কুশল বিনিময় করেন এবং চসিক পরিচালনায় মন্ত্রীর সহযোগিতা কামনা করেন।  


এ সময় মন্ত্রী মো. তাজুল ইসলাম চসিকের নবনিযুক্ত প্রশাসককে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।  


এক প্রশ্নের উত্তরে সুজন বাংলানিউজকে বলেন, কাউন্সিলরদের দায়িত্ব পালনের জন্য চসিকের প্রশাসক প্যানেল গঠনের বিষয়ে আলোচনা হয়েছে। বিষয়টি মন্ত্রণালয়ের পরিকল্পনায় রয়েছে। তবে খুব কম সময়ের জন্য যেহেতু প্রশাসক নিয়োগ দেওয়া হয়েছে এবং করোনা পরিস্থিতি ক্রমে ভালো হচ্ছে তাই এ বিষয়ে আপাতত কম গুরুত্ব দেওয়া হচ্ছে।


তিনি বলেন, চসিকের চলমান প্রকল্পগুলোর পাশাপাশি নতুন করে কিছু করতে হলে আমাদের ওয়ার্ক প্ল্যান দিতে হবে। এরপর বরাদ্দের ব্যাপারে সর্বাত্মক সহযোগিতা পাওয়া যাবে ইনশাআল্লাহ।


সুজন সকালে ৩২ নম্বর ধানমণ্ডীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর ঢাকা রিপোর্টার্স ইউনিট মিলনায়তনে চিটাগাং জার্নালিস্ট ফোরামের সঙ্গে মতবিনিময় করেন।  


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের সঙ্গেও সৌজন্য সাক্ষাতের কথা রয়েছে সুজনের।  
 
বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২০
এআর/এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa