ঢাকা, শনিবার, ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

অস্ত্র-গুলিসহ র‌্যাবের হাতে আটক দুই সন্ত্রাসী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, আগস্ট ৫, ২০২০
অস্ত্র-গুলিসহ র‌্যাবের হাতে আটক দুই সন্ত্রাসী আটক দুই সন্ত্রাসী।

চট্টগ্রাম: বিদেশি অস্ত্র ও গুলিসহ দুই সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। কর্ণফুলী থানাধীন চরলক্ষ্যা এলাকা থেকে তাদের আটক করা হয়।

বুধবার (৫ আগস্ট) তাদের আটকের বিষয়টি জানানো হয় র‌্যাবের পক্ষ থেকে। তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

আটক দুইজন হলো- পটিয়ার কোলাগাঁও এলাকার তুফান আলীর ছেলে মো. রমজান আলী (৪৩) ও একই এলাকার জেবল আহমদের ছেলে আবদুল মান্নান প্রকাশ মান্না (৩৬)।  

তাদের নামে ছিনতাই, মাদক ব্যবসা, দখলদারি, যৌন হয়রানিসহ বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।  

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বাংলানিউজকে বলেন, বিদেশি অস্ত্র ও গুলিসহ দুই সন্ত্রাসীকে আটক করা হয়েছে। তাদের কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।  

র‌্যাব-৭ এর হাটহাজারী ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. মুশফিকুর রহমান বাংলানিউজকে বলেন, রমজান চিহ্নিত ছিনতাইকারী ও অস্ত্রধারী সন্ত্রাসী। তার বিরুদ্ধে পটিয়ায় ছিনতাই, মাদক ব্যবসা, দখলদারি, যৌন হয়রানি, খুনসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। রমজান ও তার সহযোগীর নামে পটিয়া থানায় একাধিক মামলা আছে।

বাংলাদেশ সময়: ১২২৩ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২০
এসকে/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa