ঢাকা, মঙ্গলবার, ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০ সফর ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

জেনারেল হাসপাতালে নিরবচ্ছিন্ন বিদ্যুতের জন্য অনুদান নওফেলের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, আগস্ট ৪, ২০২০
জেনারেল হাসপাতালে নিরবচ্ছিন্ন বিদ্যুতের জন্য অনুদান নওফেলের

চট্টগ্রাম: নগরে করোনা আক্রান্তদের চিকিৎসাসেবার প্রধান হাসপাতাল চট্টগ্রাম জেনারেল হাসপাতালে হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা এবং আইসিইউ বেডে নিরবচ্ছিন্ন ও নিরাপদ বিদ্যুৎ ব্যবস্থার জন্য ১০টি ইউপিএস স্থাপন করতে ৪ লাখ টাকা অনুদান দিয়েছেন চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপ-মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

মঙ্গলবার (৪ আগস্ট) মরহুম এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের পক্ষ থেকে নগদ অনুদান হাসপাতাল কর্তৃপক্ষকে তুলে দেওয়া হয়।

১৯ জুলাই চট্টগ্রাম জেনারেল হাসপাতালে স্থাপন করা সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট এবং হাসপাতাল পরিদর্শনে গেলে স্থানীয় সংসদ সদস্য ও শিক্ষা উপ-মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এর কাছে বিদুৎ এর ভোল্টেজ উঠানামা কারণে হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা ও আইসিইউ বেড এর বিভিন্ন যন্ত্রাংশ বিকল হয়ে যাওয়ার কথা জানান হাসপাতাল কর্তৃপক্ষ।  

তারা জানান- ১০টি আইপিএস হলে মূল্যবান চিকিৎসা সামগ্রী ও যন্ত্রাংশ নিরাপদ থাকবে। সেদিন শিক্ষা উপমন্ত্রী হাসপাতাল কর্তৃপক্ষকে ১০টি আইপিএস প্রদান করবেন বলে আশ্বস্ত করেছিলেন।

মঙ্গলবার দুপুরে শিক্ষা উপ-মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের পক্ষে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে তত্ত্বাবধায়ক ডা. অসীম কুমার নাথের কাছে ১০টি আইপিএসের জন্য নগদ ৪ লাখ টাকা হস্তান্তর করা হয়।  

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa