ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

ঈদের দিনও থেমে নেই ইয়াবা পাচার, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, আগস্ট ২, ২০২০
ঈদের দিনও থেমে নেই ইয়াবা পাচার, গ্রেফতার ২ গ্রেফতার দুই ইয়াবা ব্যবসায়ী

চট্টগ্রাম:  ঈদের ছুটিকে কাজে লাগিয়ে কক্সবাজার থেকে ইয়াবা আনতে চেয়েছিলেন দুই মাদক ব্যবসায়ী। কিন্তু লোহাগাড়া উপজেলার চুনতি ফরেস্ট অফিস এলাকায় পুলিশের হাতে গ্রেফতার হন তারা।

তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১০ হাজার পিস ইয়াবা।  


রোববার (২ আগস্ট) আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।


গ্রেফতার দুই ইয়াবা ব্যবসায়ী হলেন-কুমিল্লা জেলার মুরাদনগর কালীপুড়া এলাকার মো. বাচ্চু মিয়ার ছেলে সোহেল রানা (২৫) ও ঝালকাঠি জেলার রাজাপুর দক্ষিণ তারাবুনিয়া এলাকার বাবুল সিকদারের ছেলে নজরুল ইসলাম (২৯)।

 
চট্টগ্রাম জেলার পুলিশ সুপার এসএম রশিদুল হক বাংলানিউজকে বলেন, ঈদের ছুটিকে কাজে লাগিয়ে কক্সবাজার থেকে ইয়াবা আনার পথে লোহাগাড়া উপজেলার চুনতি ফরেস্ট অফিস এলাকায় চেকপোস্ট বসিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়েছে।


তিনি বলেন, দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।  


লোহাগাড়া থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম বাংলানিউজকে বলেন, কক্সবাজার থেকে গাড়িতে করে কৌশলে লুকিয়ে নিয়ে আসা হচ্ছিল এসব ইয়াবা। তারা ইয়াবাগুলো নিয়ে চট্টগ্রাম শহরের দিকে যাচ্ছিল। আসামিদের রিমান্ড চাওয়া হবে। রিমান্ডে এনে তাদের জিজ্ঞাসাবাদ করা হবে।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, আগস্ট ০২, ২০২০
এসকে/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa