ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবি উপাচার্যের স্বামী লতিফুল আলম আর নেই

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, জুলাই ২৯, ২০২০
চবি উপাচার্যের স্বামী লতিফুল আলম আর নেই মুক্তিযোদ্ধা মেজর (অবসরপ্রাপ্ত) লতিফুল আলম।

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতারের স্বামী মুক্তিযোদ্ধা মেজর (অবসরপ্রাপ্ত) লতিফুল আলম করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।


মঙ্গলবার (২৮ জুলাই) দিনগত রাত দেড়টার দিকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয় প্রক্টর রবিউল হাসান ভুঁইয়া।


তিনি বাংলানিউজকে বলেন, লতিফুল আলম করোনায় আক্রান্ত হয়ে সিএমএইচ-এ বেশ কয়েকদিন ভেন্টিলেশনে ছিলেন। রাতে তিনি মৃত্যুবরণ করেন।


বুধবার (২৯ জুলাই) সকাল ১১টায় চট্টগ্রাম ক্যান্টনমেন্ট এলাকায় প্রথম জানাজা এবং বাদে যোহর নগরের দামপাড়া হযরত গরীবুল্লাহ শাহ (রহ.) জামে মসজিদ প্রাঙ্গণে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে।


জানাজার পর ধর্মীয় আনুষ্ঠানিকতা শেষে মুক্তিযোদ্ধা মেজর (অবসরপ্রাপ্ত) লতিফুল আলমকে হযরত গরীবুল্লাহ শাহ (রহ.) মাজারস্থ কবরস্থানে দাফন করা হবে।


বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, জুলাই ২৯, ২০২০
এমএম/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।