ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মাইকিং শুনে মাদক ব্যবসায়ীকে ধরিয়ে দিল এলাকাবাসী 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫০ ঘণ্টা, জুলাই ২৮, ২০২০
মাইকিং শুনে মাদক ব্যবসায়ীকে ধরিয়ে দিল এলাকাবাসী  জাহেদ ইসলাম ইমন

চট্টগ্রাম: মাদক শূন্য কোতোয়ালী গড়তে চট্টগ্রামের পাথরঘাটা নজুমিয়া লেনে মাইকিং করেছিল কোতোয়ালী থানা পুলিশ। মাইকিং করার চারদিনের মধ্যেই তালিকাভুক্ত এক মাদক ব্যবসায়ীকে ধরিয়ে দিয়েছে এলাকাবাসী।

 

গ্রেফতার ওই মাদক ব্যবসায়ীর নাম জাহেদ ইসলাম ইমন ওরফে জাকু। তার বিরুদ্ধে চট্টগ্রামের বিভিন্ন থানায় পাঁচটি মামলা রয়েছে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বাংলানিউজকে বলেন, মাদক ব্যবসায়ীদের তথ্য চেয়ে আমরা নজুমিয়া লেইনে মাইকিং করেছিলাম। আমাদের সঙ্গে যোগাযোগের নাম্বার দিয়েছিলাম। সেই সূত্রেই আজ এলাকাবাসী আমাদের জাকুর অবস্থান জানায়। তাদের দেওয়া তথ্যেই জাকুকে গ্রেফতার করা হয়।

তিনি জানান, পাথরঘাটা এলাকার মূল মাদক বিক্রেতা হিসেবে পরিচিত জাকু। এক সময় ছিনতাইকারী থাকলেও পরে মাদকের ব্যবসায় জড়িয়ে পড়েন তিনি।

চট্টগ্রামের কোতোয়ালী এলাকাকে মাদক শূন্য করার ঘোষণা দেয় কোতোয়ালী থানা। এরই অংশ হিসেবে থানাকে ধূমপানমুক্ত ঘোষণা করা হয়। ৭৮টি মসজিদে মাদকবিরোধী খুতবা দেওয়া হয়। প্রতিটি মসজিদের সামনে মাদকের তথ্য চেয়ে ব্যানার টানানো হয়। এলাকায় এলাকায় মাইকিং করা হয়। পাশাপাশি সংগ্রহ করা হচ্ছে মাদক ব্যবসায়ী, ক্রেতা ও সেবনকারীদের তালিকাও। সবশেষে সাঁড়াশি অভিযান চালানো হবে।

বাংলাদেশ সময়: ০০৪৪ ঘণ্টা, জুলাই ২৮, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।