ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পুলিশের সতকর্তা, নগরজুড়ে তল্লাশি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৬ ঘণ্টা, জুলাই ২৭, ২০২০
পুলিশের সতকর্তা, নগরজুড়ে তল্লাশি নগরজুড়ে তল্লাশি

চট্টগ্রাম: আসন্ন ঈদুল আজহা ও আগস্ট মাসকে কেন্দ্র করে পুলিশ সদর দফতরের সতর্কতা জারির পর চট্টগ্রাম নগরজুড়ে তল্লাশি শুরু করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। বাড়তি সতর্কতা হিসেবে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনা ও এলাকায় বাড়ানো হয়েছে টহল।

 

সতর্কতা পেয়ে নগরের কোতোয়ালীর জামালখান, কাজীরদেউড়ি, খুলশী, বায়েজিদ, চান্দগাঁওসহ বিভিন্ন এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায় পুলিশ।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী বাংলানিউজকে বলেন, সিএমপি কমিশনার স্যারের নির্দেশে খুলশী থানাধীন কয়েকটি এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হয়েছে।

আমাদের টহল বাড়ানো হয়েছে।  

সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান বাংলানিউজকে বলেন, পুলিশ সদর দফতরের চিঠি পেয়েছি। সতর্ক থাকতে বলা হয়েছে। আসন্ন ঈদুল আজহা ও আগস্ট মাসকে কেন্দ্র করে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনায় আমরা নজরদারি বাড়িয়েছি।

তিনি বলেন, নগরের সব থানাকে নির্দেশনা দেওয়া হয়েছে। নিয়মিত পুলিশ সদস্যদের পাশাপাশি সাদা পোশাকে গোয়েন্দা নজরদারি বাড়িয়েছি আমরা।  

বাংলাদেশ সময়: ২২৩৩ ঘণ্টা, জুলাই ২৭, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।