ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম বন্দরে ন্যাজাল ক্যানোলা দিল প্রিমিয়ার সিমেন্ট

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, জুলাই ২৭, ২০২০
চট্টগ্রাম বন্দরে ন্যাজাল ক্যানোলা দিল প্রিমিয়ার সিমেন্ট বন্দরে ন্যাজাল ক্যানোলা দেয় প্রিমিয়ার সিমেন্ট। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষকে ২টি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা উপহার দিয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ সীকম গ্রপের অঙ্গপ্রতিষ্ঠান প্রিমিয়ার সিমেন্ট।


সোমবার (২৭ জুলাই) সকালে বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল এসএম আবুল কালাম আজাদের হাতে এসব ক্যানোলা তুলে দেন প্রিমিয়ার সিমেন্টের জিএম জোবায়ের আলম।


সীকম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আমিরুল হক বাংলানিউজকে জানান, দেশে করোনা ভাইরাসের সংক্রমণ শুরুর পর হাই ফ্লো ন্যাজাল ক্যানোলার সংকট দেখা দেয়। আমি ব্যক্তিগতভাবে করোনা রোগীদের জন্য অতি প্রয়োজনীয় এই যন্ত্রটি আমদানি করে হাসপাতালে দেওয়ার ব্যবস্থা করেছি।


তিনি বলেন, করোনা মোকাবিলা ও এ দেশের মানুষের কল্যাণে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আমরা নিজেদের নিয়োজিত রেখেছি। আমাদের প্রতিষ্ঠান সিটি হল কনভেনশন সেন্টারকে আইসোলেশন সেন্টার হিসেবে তৈরির জন্য দিয়েছি।


‘করোনা ভাইরাস মোকাবিলায় সরকারি উদ্যোগের পাশাপাশি নানা উদ্যোগ নিয়ে আমরাও সরকারকে সহায়তা করছি। এটা জাতীয় দুর্যোগ। এখানে বসে থাকার সুযোগ নেই। সবাইকে সবার অবস্থান থেকে কাজ করতে হবে। দেশের জন্য, মানুষের জন্য এগিয়ে আসতে হবে। ’


বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, জুলাই ২৭, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।