ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কারাগার থেকে বের হয়ে ফের ইয়াবা ব্যবসায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২১ ঘণ্টা, জুলাই ২৬, ২০২০
কারাগার থেকে বের হয়ে ফের ইয়াবা ব্যবসায় গ্রেফতার দুই ইয়াবা ব্যবসায়ী

চট্টগ্রাম: ইয়াবাসহ পুলিশের হাতে একাধিকবার গ্রেফতার হয়ে কারাগারে যান। প্রতিবারই ছাড়া পেয়ে পুনরায় ইয়াবা ব্যবসায় জড়িয়ে পড়েন।

এমন দুই তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে খুলশী থানা পুলিশ।
 
রোববার (২৬ জুলাই) পলিটেকনিক মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
তাদের কাছ থেকে ৩৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে বাংলানিউজকে জানান খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী।

গ্রেফতার দুই ইয়াবা ব্যবসায়ী হলো-বাকলিয়া থানাধীন বউবাজার এলাকার মো. মোতালেব হোসেনের ছেলে মো. মনির হোসেন প্রকাশ কেহেরমান (২৭) ও একই এলাকার আবদুল মোতালেবের ছেলে মো. মামুন (২৩)।  

ওসি প্রনব চৌধুরী বলেন, গ্রেফতার মো. মনির হোসেন প্রকাশ কেহেরমানের বিরুদ্ধে মোট ছয়টি ও মামুনের বিরুদ্ধে মোট তিনটি মাদকের মামলা রয়েছে। তারা পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী।  

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (বায়েজিদ জোন) পরিত্রান তালুকদার বাংলানিউজকে বলেন, গ্রেফতার দুইজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা পুলিশের হাতে গ্রেফতার হয়ে এর আগেও কারাগারে গেছে। প্রতিবারই কারাগার থেকে ছাড়া পেয়ে ফের মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে।
 
বাংলাদেশ সময়: ২২১৯ ঘণ্টা, জুলাই ২৬, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।