ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সুস্থ হয়ে বাংলোতে চবি উপাচার্য

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, জুলাই ২৪, ২০২০
সুস্থ হয়ে বাংলোতে চবি উপাচার্য উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতারের করোনার নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে।

শুক্রবার (২৪ জুলাই) রাত ৮টায় বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া।

তিনি বলেন, ম্যাডাম এখন বাংলোতে অবস্থান করছেন। সিএমএইচে করোনার নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসার পর কয়েকদিন আগে বাংলোতে চলে আসেন।

এখন চিকিৎসকের পরামর্শে রেস্ট নিচ্ছেন।

এদিকে পারিবারিক সূত্রে জানা গেছে, শিরীণ আখতারের মেয়ে রিফাত মোস্তফারও করোনার নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে স্বামী সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর মো. লতিফুল আলম চৌধুরীর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আইসিইউতে ভর্তি আছেন।  

গত ১১ জুলাই নমুনা পরীক্ষার ফলাফলে শিরীখ আখতার, তার মেয়ে এবং তিন নাতনিসহ পরিবারের ৭ সদস্য করোনায় আক্রান্ত হন। পরে ১৩ জুলাই রাতে উপাচার্য, তার স্বামী মো. লতিফুল আলম চৌধুরী ও মেয়ে রিফাত মোস্তফা সিএমএইচে ভর্তি হন।   

অধ্যাপক ড. শিরীণ আখতার দেশে করোনা সংক্রমণের পর থেকে বিশ্ববিদ্যালয়ের কর্মচারীদের মধ্যে ত্রাণ বিতরণসহ বিভিন্ন কর্মসূচিতে অংশ নিয়েছেন। বিশ্ববিদ্যালয়ে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় গত ৪ জুলাই ১৪ দিনের জন্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় লকডাউন ঘোষণা করেন উপাচার্য।

বাংলাদেশ সময়: ২‌১০৬ ঘণ্টা, জুলাই ১৪, ২০২০
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।