ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিএনজি অটোরিকশা চালানোর আড়ালে চুরি, অবশেষে গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, জুলাই ২৩, ২০২০
সিএনজি অটোরিকশা চালানোর আড়ালে চুরি, অবশেষে গ্রেফতার গ্রেফতার মো. গিয়াস উদ্দিন

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী এলাকা থেকে চুরি হওয়া মালামাল খুলশী এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। পাশাপাশি চুরির সঙ্গে জড়িত একজনকে গ্রেফতারও করা হয়েছে।

পেশায় সিএনজি অটোরিকশা চালক হলেও মূলত তার কাজ চুরি করা।  

বৃহস্পতিবার (২৩ জুলাই) মো. গিয়াস উদ্দিন (২৩) নামে ওই চোরকে গ্রেফতার করে কোতোয়ালী থানা পুলিশ।

তার কাছ থেকে চুরি করে নিয়ে যাওয়া আদা, পেঁয়াজ ও রসূন উদ্ধার করা হয়েছে।  

গ্রেফতার মো. গিয়াস উদ্দিন ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর চতলপাড় এলাকার মো. ফরিদের ছেলে।  

কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) সজল দাশ বাংলানিউজকে বলেন, কোতোয়ালী এলাকা থেকে চুরি হওয়া মালামাল খুলশী এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। চুরির সঙ্গে জড়িত একজনকে গ্রেফতারও করা হয়েছে। গিয়াস উদ্দিন নামে ওই লোক পেশায় সিএনজি অটোরিকশা চালক হলেও মূলত তার কাজ চুরি করা।

এসআই সজল দাশ বাংলানিউজকে বলেন, রিয়াজউদ্দিন বাজার, খাতুনগঞ্জ এলাকা থেকে পাইকারী পণ্য কিনতে আসা ব্যবসায়ীদের টার্গেট করে কৌশলে চুরি করে গিয়াস উদ্দিন। পণ্যসহ নির্দিষ্ট গন্তব্যে যেতে রাজি হয়ে মাঝপথে গাড়ি নষ্ট হয়ে গেছে বলে যাত্রীকে নমিয়ে দিয়ে পণ্য নিয়ে চম্পট দেয়। পরে এসব পণ্য বিভিন্ন দোকানে কমদামে বিক্রি করে।  

তিনি জানান, ২০ জুলাই খাতুনগঞ্জ এলাকা থেকে এক ব্যবসায়ী পণ্য নিয়ে রাউজান যাওয়ার জন্য গিয়াস উদ্দিনের সঙ্গে ৬০০ টাকায় চুক্তি করে। গাড়িতে মালামাল তুলে। ওই ব্যবসায়ী অন্য একটি দোকান থেকে আরও কিছু পণ্য নেওয়ার জন্য তাকে অপেক্ষা করতে বললে গাড়িতে তোলা মালামালসহ গিয়াস উদ্দিন পালিয়ে যায়। পুলিশ অভিযোগ পেয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, জুলাই ২৩, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad