ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

খেলনাযুক্ত শিশুখাদ্য বিক্রি, জরিমানা ২০ হাজার 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩২ ঘণ্টা, জুলাই ২২, ২০২০
খেলনাযুক্ত শিশুখাদ্য বিক্রি, জরিমানা ২০ হাজার  শিশুখাদ্যের সঙ্গে খেলনা উপহারে হাইকোর্টের নিষেধাজ্ঞা রয়েছে বলে জানিয়েছেন অধিদপ্তরের কর্মকর্তা

চট্টগ্রাম: শিশুখাদ্য চিপসের প্যাকেটে প্লাস্টিকের খেলনা পাওয়ায় নগরের আতুরার ডিপো এলাকার সুমন স্টোর ও বেলাল স্টোরকে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।  

বুধবার (২২ জুলাই) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নিয়মিত বাজার তদারকি অভিযানে এ জরিমানা করা হয়।

 

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহায়তায় পরিচালিত এ অভিযানে  নেতৃত্ব দেন অধিদপ্তরের বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক মোহাম্মদ ফয়েজ উল্যাহ ও জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মুহাম্মদ হাসানুজ্জামান।

মুহাম্মদ হাসানুজ্জামান বাংলানিউজকে বলেন, শিশুখাদ্যের সঙ্গে খেলনা উপহার দেওয়ার বিষয়ে হাইকোর্টের নিষেধাজ্ঞা আছে।

 

তিনি জানান, অভিযানকালে আতুরার ডিপো এলাকার আতুরার ডিপো ফার্মেসিকে মেয়াদবিহীন কাটা ওষুধ ও অননুমোদিত ওষুধ রাখায় ৫ হাজার টাকা জরিমানাসহ বর্ণিত ওষুধ ধ্বংস করা হয়।  রৌফাবাদ এলাকার শহীদ স্টোরকে উৎপাদন-মেয়াদবিহীন আচার বিক্রি করায় ১০ হাজার টাকা জরিমানা, ক্যান্টনমেন্ট মার্কেটের মিঠাইকে উৎপাদিত কেকে মেয়াদ না দেওয়ায় ৫ হাজার টাকা জরিমানাসহ সতর্ক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২২৫ ঘণ্টা, জুলাই ২২, ২০২০
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।