ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চিটাগাং কো-অপারেটিভ হাউজিংয়ের চতুর্থ প্রকল্পের চুক্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, জুলাই ২২, ২০২০
চিটাগাং কো-অপারেটিভ হাউজিংয়ের চতুর্থ প্রকল্পের চুক্তি চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিমিটেডের চতুর্থ আবাসিক প্রকল্পের চুক্তি সই অনুষ্ঠান

চট্টগ্রাম: বড়দীঘির পাড় এলাকায়  চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিমিটেডের চতুর্থ আবাসিক প্রকল্পের মাটি ভরাট, লেভেলিং ও ড্রেসিয়ের জন্য ঠিকাদারি প্রতিষ্ঠান মহিউদ্দিন এন্টারপ্রাইজের সঙ্গে চুক্তি হয়েছে।  

বুধবার (২২ জুলাই)সোসাইটির ব্যবস্থাপনা কমিটির সম্পাদক মোহাম্মদ শাহজাহান ও মহিউদ্দিন এন্টারপ্রাইজের পক্ষে মোহাম্মদ মহিউদ্দিন চুক্তিতে সই করেন।

 

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোসাইটির সভাপতি ও চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন, সোসাইটির ব্যবস্থাপনা কমিটির সহ-সভাপতি মো. ইদ্রিছ, কোষাধ্যক্ষ মোফাখ্খারুল ইসলাম খসরু, ব্যবস্থাপনা কমিটির সদস্য আলমগীর পারভেজ, আলাউদ্দীন আলম, শাহ আলম বাবুল, মো. রাশেদুল আমিন, মো. নুরুল ইসলাম (শাহীন) ও মোহাম্মদ রাইসুল উদ্দীন (সৈকত)।  

সোসাইটির সভাপতি বলেন, সোসাইটির সদস্যদের দীর্ঘদিনের দাবি অনুযায়ী নতুন আবাসিক এলাকা গড়ে তুলে প্লট বরাদ্দের ব্যবস্থা করতে পেরে আমি মহান রাব্বুল আলামিনের কাছে শুকরিয়া জানাই এবং ব্যবস্থাপনা কমিটির সব সদস্যকে এই মহতী কাজে সহযোগিতার জন্য ধন্যবাদ জানাই।

 

তিনি প্রকল্পের কাজ যেন দ্রুত শেষ করে সোসাইটির সদস্যদের মধ্যে প্লট হস্তান্তর করা যায় সে বিষয়েও প্রত্যেকের সহযোগিতা কামনা করেন।  

তিনি ঠিকাদারের দৃষ্টি  আকর্ষণ করে বলেন যে, চুক্তি অনুযায়ী নির্ধারিত সময়ের মধ্যে কাজ সম্পাদন করতে হবে। দি চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটি প্রতিষ্ঠালগ্ন থেকে সদস্যদের আবাসন সমস্যা নিরসনকল্পে অনেক প্রতিবন্ধকতা পেরিয়ে ক্রমান্বয়ে নাসিরাবাদ, খুলশী ও রোজভ্যালির ন্যায় আধুনিক, মনোরম ও অভিজাত আবাসিক এলাকা প্রতিষ্ঠা করেছে। ইতিমধ্যে আবাসিক এলাকাগুলো দেশের অন্যতম সফল আবাসিক এলাকা হিসেবে সুখ্যাতি অর্জন করেছে। আশা করছি সোসাইটির চতুর্থ আবাসিক এলাকাটি আরও আধুনিক ও অভিজাত হবে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জুলাই ২২, ২০২০
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।