ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে প্রতারণা, আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, জুলাই ২২, ২০২০
সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে প্রতারণা, আটক ১ প্রতারণার অভিযোগে আটক মিজানুর রহমান

চট্টগ্রাম: নিজেকে সেনাসদস্য হিসেবে পরিচয় ও টাকার বিনিময়ে চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে মো. মিজানুর রহমান (২৫) নামে এক প্রতারককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।  

বুধবার (২২ জুলাই) তাকে আটকের বিষয়টি জানানো হয় র‌্যাবের পক্ষ থেকে।

 

আটক মো. মিজানুর রহমান হাটহাজারী উপজেলার হক সাহেব পাড়া এলাকার মো. মিয়ার ছেলে।  

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বাংলানিউজকে বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ১ নম্বর গেইট এলাকায় অভিযান চালিয়ে মো. মিজানুর রহমান নামে এক প্রতারককে আটক করা হয়েছে।

তার বিরুদ্ধে নিজেকে সেনাসদস্য হিসেবে পরিচয় ও টাকার বিনিময়ে চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগ রয়েছে। তার কাছ থেকে একটি ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি ও ভুয়া নিয়োগপত্র উদ্ধার করা হয়েছে।  

মো. মাহমুদুল হাসান মামুন জানান, মঙ্গলবার মো. বেলায়েত হোসেন নামে এক ভুক্তভোগী র‌্যাব-৭ এ অভিযোগ করেন মিজানুর রহমান তাকে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে আড়াই লাখ টাকার বিনিময়ে প্রলোভন দেখায়। তার কাছ থেকে দেড় লাখ টাকাও গ্রহণ করে। মঙ্গলবার বিকেলে বেলায়েত হোসেনকে নিয়োগপত্র দেওয়ার কথা জানায়। র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে গেলে মিজানুর রহমান পালানোর চেষ্টা করে।  

'পরে তাকে আটক করা হয়। মিজানুর রহমান সেনাবাহিনীর কোনো সদস্য নন। তিনি প্রতারণার জন্য মানুষকে এমন পরিচয় দিতেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি প্রতারণা করার বিষয়টি স্বীকার করেছেন। ' যোগ করেন মাহমুদুল হাসান মামুন।

প্রতারক মিজানুর রহমানকে হাটহাজারী থানায় হস্তাস্তর করা হয়েছে বলে জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, জুলাই ২২, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।