ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

করোনার ‘প্রতিষেধক’ বিক্রি, হোমিওপ্যাথিক চিকিৎসক আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, জুলাই ২২, ২০২০
করোনার ‘প্রতিষেধক’ বিক্রি, হোমিওপ্যাথিক চিকিৎসক আটক আটক বিশ্বজিৎ আচার্য।

চট্টগ্রাম: নগরের কর্নেলহাট এলাকায় অভিযান চালিয়ে করোনা প্রতিষেধক বিক্রির নামে প্রতারণার অভিযোগে বিশ্বজিৎ আচার্য নামে এক হোমিওপ্যাথিক চিকিৎসককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।  

বুধবার (২২ জুলাই) তাকে আটকের বিষয়টি জানানো হয়।

 

বিশ্বজিৎ আচার্য আকবরশাহ থানাধীন উত্তর কাট্টলী এলাকার ভাস্কর আচার্যের ছেলে। তিনি কর্নেলহাট এলাকায় একটি হোমিওপ্যাথিক চিকিৎসালয় পরিচালনা করেন।

 

র‌্যাব-৭ এর হাটহাজারী ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. মুশফিকুর রহমান বাংলানিউজকে বলেন, কর্নেলহাট এলাকায় দোকানের সামনে ব্যানার টাঙিয়ে করোনার প্রতিষেধক দাবি করে ভুয়া ওষুধ বিক্রি করছিলেন বিশ্বজিৎ আচার্য । তিনি মূলত সবার সঙ্গে প্রতারণা করছিলেন। অভিযোগ পেয়ে মঙ্গলবার দিবাগত রাতে তাকে আটক করা হয়।

তিনি বলেন, বিশ্বজিৎ আচার্যের বাবা হোমিওপ্যাথিক চিকিৎসক ছিলেন। বাবা মারা যাওয়ার পর বিশ্বজিৎ দোকানটি পরিচালনা করছেন। চিকিৎসা বিষয়ক কোনও নিবন্ধনও দেখাতে পারেননি। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, জুলাই ২২, ২০২০
এসকে/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।