ঢাকা, বৃহস্পতিবার, ১ বৈশাখ ১৪২৮, ১৫ এপ্রিল ২০২১, ০২ রমজান ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

সিজেকেএস’র দুই ডরমেটরি ব্যবহারের পরিকল্পনা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৬ ঘণ্টা, জুলাই ১৮, ২০২০
সিজেকেএস’র দুই ডরমেটরি ব্যবহারের পরিকল্পনা দুস্থ খেলোয়াড়দের মাঝে মানবিক সহায়তা বিতরণ করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম: প্রায় ৮০ লাখ টাকা ব্যয়ে নগরের এম এ আজিজ স্টেডিয়ামে নির্মাণ করা দুইটি ডরমেটরি দীর্ঘদিন পর ব্যবহারের পরিকল্পনা নিচ্ছে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস)।

শনিবার (১৮ জুলাই) সিজেকেএস সম্মেলন কক্ষে ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির উদ্যোগে দুস্থ খেলোয়াড়দের মাঝে মানবিক সহায়তা বিতরণ অনুষ্ঠানে সিটি মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন এই পরিকল্পনার কথা জানান।

আ জ ম নাছির উদ্দীন বলেন, সিজেকেএস’র অধীনে অনুষ্ঠিত খেলাধুলার বিভিন্ন ইভেন্টে বাইরে থেকে আসা দলগুলোকে রেখে এবং নিজেদের দলের ক্যাম্প করার সময় হোটেল খরচ সাশ্রয়ের জন্য দুইটি ডরমেটরি নির্মাণ করা হয়।

‘এর পাশাপাশি চট্টগ্রামের ক্লাব ও জেলা দলের ক্যাম্পের সময়ও ডরমেটরিগুলো ব্যবহারের পরিকল্পনা করা হচ্ছে। এখানেই খেলোয়াড়সহ সংশ্লিষ্ট কোচ কর্মকর্তাদের থাকার ব্যবস্থা করা হবে। ’

সিজেকেএস সাধারণ সম্পাদক বলেন, দ্রুত সময়ের মধ্যে জেলা ক্রীড়া সংস্থায় বিভিন্ন ইভেন্টে লীগ, টুর্নামেন্ট আয়োজন শুরু হবে। চট্টগ্রামের ক্রীড়াঙ্গন আবার চাঙা হয়ে উঠবে।

‘শুধু তাই নয়, চট্টগ্রাম থেকে বিভিন্ন ইভেন্টে জাতীয় মানের খেলোয়াড় তৈরির মানসে সিজেকেএস’র নিজস্ব কোচ রাখা হবে। ’ বলেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

অনুষ্ঠানে নগর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও সিজেকেএস কাউন্সিলর নোমান আল মাহমুদ, প্যানেল মেয়র নিছার উদ্দিন আহমেদ মঞ্জু, সাংবাদিক দেবাশীষ বড়ুয়া দেবু, মশিউর আলম স্বপন, মো. হাসান প্রমুখ বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa