ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

ধর্ষণ মামলার আসামি, শিশু যৌন নির্যাতক আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১৪ ১০:৪২:৪০ পিএম
ধর্ষণ মামলার আসামি, শিশু যৌন নির্যাতক আটক আটক দুইজন

চট্টগ্রাম: নগরের আগ্রাবাদ এলাকার জাম্মুরি পার্ক থেকে ধর্ষণ মামলার এক পলাতক আসামি ও ইপিজেড ব্যাংক কলোনী এলাকা থেকে শিশুদের যৌন নির্যাতনের দায়ে একজনসহ মোট দুইজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (১৪ জুলাই) পৃথক অভিযানে জাম্মুরি পার্ক এলাকা থেকে ইপিজেড ব্যাংক কলোনী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক দুইজন হলো- বাঁশখালী উপজেলার পশ্চিম চেচুরিয়া এলাকার আহম্মদ জমিরের ছেলে আবু তালেব (৪৫) ও পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার তেতুলবাড়িয়া এলাকার মো. ফিরোজ মিয়ার ছেলে মো. সাইফুল ইসলাম (২২)।

এদের মধ্যে আবু তালেব গত ২৭ এপ্রিল বাঁশখালী উপজেলার বৈলছড়ি এলাকায় এক তরুণীকে গণধর্ষণ মামলার পলাতক আসামি এবং মো. সাইফুল ইসলাম ইপিজেড ব্যাংক কলোনী এলাকায় দুই শিশুকে যৌন নির্যাতনের ঘটনায় অভিযুক্ত বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বাংলানিউজকে বলেন, আগ্রাবাদ এলাকার জাম্মুরি পার্ক থেকে গত ২৭ এপ্রিল বাঁশখালী উপজেলার বৈলছড়ি এলাকায় এক তরুণীকে গণধর্ষণ মামলার পলাতক আসামি আবু তালেবকে আটক করা হয়েছে। আবু তালেব ধর্ষণ মামলার ২ নম্বর এজাহারনামীয় আসামি।

ওই ধর্ষণ মামলার মূল আসামি আবদুল মজিদ গত ১৫ জুন র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন বলে জানান তিনি।

মো. মাহমুদুল হাসান মামুন বলেন, ইপিজেড ব্যাংক কলোনী এলাকায় দুই শিশুকে যৌন নির্যাতনের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে সাইফুল ইসলামকে আটক করা হয়। সাইফুল দুই শিশুকে যৌন নির্যাতনের ঘটনা স্বীকার করেছে। তাকে ইপিজেড থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২৩৫ ঘণ্টা, জুলাই ১৪, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa