ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্লাটিনাম পরিবহনের বাসে ইয়াবা, আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, জুলাই ১৩, ২০২০
প্লাটিনাম পরিবহনের বাসে ইয়াবা, আটক ২ আটক দুইজন

চট্টগ্রাম: নগরের পাহাড়তলী থানাধীন একেখান মোড় এলাকায় প্লাটিনাম পরিবহনের একটি বাসে অভিযান চালিয়ে ১৪ হাজার ৫১০ পিস ইয়াবাসহ বাসের সুপারভাইজার ও হেলপারকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার (১৩ জুলাই) ভোরে কক্সবাজার থেকে ঢাকাগামী ওই বাস থেকে তাদের আটক করা হয়। ইয়াবা পরিবহনে ব্যবহৃত প্লাটিনাম পরিবহনের বাসটি জব্দ করা হয়েছে।

আটক দুইজন হলো- প্লাটিনাম পরিবহনের বাসের সুপারভাইজার মো. সুমন (৩৮) ও হেলপার মো. শুভ (২৮)। এদের মধ্যে সুমন পটুয়াখালী জেলার ভুরিপাশা এলাকার আবদুল মীরের ছেলে ও শুভ ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকার আবুল কাশেমের ছেলে।

জব্দ বাসর‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে একেখান মোড় এলাকায় প্লাটিনাম পরিবহনের কক্সবাজার থেকে ঢাকাগামী একটি বাসে অভিযান চালিয়ে ১৪ হাজার ৫১০ পিস ইয়াবাসহ বাসের সুপারভাইজার ও হেলপারকে আটক করা হয়েছে। তারা দীর্ঘদিন ধরে বাসে চাকরির আড়ালে মাদক ব্যবসা করে আসছিলেন। ইয়াবা পরিবহনে ব্যবহৃত প্লাটিনাম পরিবহনের বাসটি জব্দ করা হয়েছে।

আটক দুইজনকে পাহাড়তলী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান মো. মাহমুদুল হাসান মামুন।

বাংলাদেশ সময়: ২২৫১ ঘণ্টা, জুলাই ১৩, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।