ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

ভুয়া ড্রাইভিং লাইসেন্স তৈরি, র‌্যাবের হাতে ধরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, জুলাই ১৩, ২০২০
ভুয়া ড্রাইভিং লাইসেন্স তৈরি, র‌্যাবের হাতে ধরা আটক দুইজন

চট্টগ্রাম: চট্টগ্রাম বিআরটিএ কর্মকর্তার স্বাক্ষর জাল করে ও নকল সিল ব্যবহার করে ভুয়া ড্রাইভিং লাইসেন্স ও ড্রাইভিং লাইসেন্সের শিক্ষানবিশ কার্ড তৈরির অভিযোগে দুইজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার (১৩ জুলাই) তাদের দুইজনকে খুলশী থানায় হস্তান্তর করা হয়েছে।

আটক দুইজন হলো- কুমিল্লা জেলার দেবিদ্বার বারুর দক্ষিণপাড়া এলাকার আবদুল জব্বারের ছেলে মো. মনু মিয়া (৫৫) ও রাঙ্গুনিয়া উপজেলার রাজাপাড়া এলাকার কবির আহমদের ছেলে মো. আবুল হাসেম (৪২)।

তারা বিআরটিএ'র দালাল হিসেবে পরিচিত।

রোববার (১২ জুলাই) রাতে খুলশী থানাধীন ২ নম্বর গেইট এলাকা থেকে তাদের আটক করা হয় বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়।

তাদের কাছ থেকে তিনটি ভুয়া লাইসেন্স ও বিআরটিএর বিভিন্ন কর্মকর্তার নামে বানানো নকল সিল উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বাংলানিউজকে বলেন, চট্টগ্রাম বিআরটিএ কর্মকর্তার স্বাক্ষর জাল করে ও নকল সিল ব্যবহার করে ভুয়া ড্রাইভিং লাইসেন্স ও ড্রাইভিং লাইসেন্সের শিক্ষানবিশ কার্ড তৈরির সঙ্গে জড়িত দুইজনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে তিনটি ভুয়া লাইসেন্স ও বিআরটিএর বিভিন্ন কর্মকর্তার নামে বানানো নকল সিল উদ্ধার করা হয়েছে। আটক দুইজন মূলত প্রতারক।

আটক দুইজনকে সোমবার খুলশী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান মো. মাহমুদুল হাসান মামুন।

বাংলাদেশ সময় : ১৭২২ ঘণ্টা, জুলাই ১৩, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa