ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ঝরনায় পড়ে যুবকের মৃত্যু

345 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, জুলাই ১৩, ২০২০
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ঝরনায় পড়ে যুবকের মৃত্যু চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ঝরনায় পড়ে যুবকের মৃত্যু

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) এলাকার ঝরনায় পড়ে সাইফুর রহমান মুন্না নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত মুন্নার বয়স ২৫ বছর। তিনি হাটহাজারী কলেজের রাজনীতি বিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র।

সোমবার (১৩ জুলাই) বেলা সাড়ে ১০টার দিকে চবির নির্মাণাধীন নতুন কলা অনুষদের পেছনের ঝরনায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী মো. আবু সাঈদ সাকিব বাংলানিউজকে বলেন, পাহাড়ে সবজির বাগান রয়েছে মুন্নাদের।

সেখান থেকে ফেরার পথে ঝরনার পাশ দিয়ে আসার সময় পা পিছলে ঝরনায় পড়ে যান তিনি।

হাটহাজারী ফায়ার স্টেশনের সহকারী কর্মকর্তা ও টিম লিডার মো. আবু জাফর বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি টিম ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করে। শহর থেকেও একটি ডুবুরি টিম উদ্ধার অভিযানে যোগ দেয়। চার সদস্যের ডুবুরি টিমের টানা দুই ঘণ্টার চেষ্টায় মরদেহ উদ্ধার করা হয়।

প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বাংলানিউজকে বলেন, ‘কয়েকজন বহিরাগত যুবক ঝরনার দিকে যায়। তাদের একজন ঝরনায় পড়ে নিখোঁজ হওয়ার খবর পেয়ে আমরা নিরাপত্তা দফতর ও ফায়ার সার্ভিসের সহায়তায় উদ্ধার অভিযান চালাই। ঝরনার পানি থেকে নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধান করা হয়।

এর আগে ২০১৫ সালে বিশ্ববিদ্যালয়ের মানব সম্পদ বিভাগের প্রথমবর্ষের দুই শিক্ষার্থী ঝরনায় পড়ে নিখোঁজ হন। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল মৃত অবস্থায় তাদের উদ্ধার করেন।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, জুলাই ১৩, ২০২০
এমএ/এমএম/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa